রাবির বাসের সময়সূচির পরিবর্তন, বাড়ানো হয়েছে ট্রিপ

প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২; সময়: ৬:২০ অপরাহ্ণ |

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) পরিবর্তিত ক্লাস ও অফিস সময়ের সঙ্গে সামঞ্জস্যতা রেখে পরিবহন ব্যবস্থার সময়সূচিও পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত এই সিদ্ধান্ত আগামী ১৩ নভেম্বর থেকে কার্যকর হবে।

বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পরিবহন দফতরের প্রশাসক মোকছিদুল হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য প্রকাশ করা হয়।

নতুন সময়সূচি অনুযায়ী, বিশ্ববিদ্যালয় বাসস্ট্যান্ড থেকে সকাল ৮টা ৫ মিনিট, দুপুর ১টা ১০মিনিট ও বিকেল ৪টা ১৫ মিনিটে ছাত্র-ছাত্রীদের বাসগুলো নির্দিষ্ট গন্তব্যের উদ্দেশে ছেড়ে যাবে।

অন্যদিকে, ক্যাম্পাস থেকে ৮টা ৫ মিনিটে ছেড়ে যাওয়া বাসগুলো পদ্মা আবাসিক, বিহাস, সমসাদিপুর, লক্ষ্মীপুর, কোর্ট, সিএন্ডবি, কাসিয়াডাঙ্গা, বিজিবি, নওদাপাড়া অলোকার মোড়, নওহাটা, বানেশ্বর থেকে সাড়ে ৮টা ৩৫ মিনিটে ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে আসবে।

একই গন্তব্য থেকে সকাল ১টা ১০মিনিটের বাসগুলো সাড়ে ১টা ৩০ মিনিটে ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে আসবে। এছাড়া বিকেল ৪টা ১৫ মিনিটের বাসগুলো ৪টা ৩৫ মিনিটে নির্দিষ্ট স্টপেজগুলো থেকে ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে আসবে।

এ বিষয়ে পরিবহন দফতরের প্রশাসক মোকছিদুল হক জানান, বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিসের সময়সূচি পাল্টালোর পর নতুন সময়সূচি অনুযায়ী ২টা ট্রিপ রাখা হয়েছিল। যার ফলে শিক্ষার্থীরা নানা সমস্যার সম্মুখীন হয়েছে। তাই শিক্ষার্থীদের সুবিধার্থে বাসের একটি ট্রিপ বাড়িয়ে ৩টা করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জানুয়ারি মাস থেকে আমরা আবারও ৪টা ট্রিপ রাখবো।

উপরে