টপ নিউজময়মনসিংহ বিভাগ

শ্রীবরদীতে এক দুস্থ রোগীর চিকিৎসার ব্যাবস্থা করে দিল জোনাকির আলো শিক্ষা ও সমাজকল্যাণ সংঘ

নাহিদ হাসান রাসেলঃ

দীর্ঘদিন যাবত যক্ষাসহ নানাবিধ ব্যাধিতে আক্রান্ত হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন শেরপুরের শ্রীবরদী উপজেলার গিলাগাছা গ্রামের মোঃহেলাল মিয়া। দারিদ্রতার কারনে তিনবেলা খাবারের ব্যাবস্থা করাই যেখানে কষ্টকর, সেখানে চিকিৎসার খরচ চালিয়ে যাওয়া সম্ভব না।এমন অবস্থায় শ্রীবরদী জোনাকির আলো শিক্ষা ও সমাজকল্যাণ সংঘের পক্ষ থেকে মোঃ হেলাল মিয়ার চিকিৎসার ব্যায়ভার গ্রহণ করা হয়।

গতকাল বিকালে জোনাকির আলো শিক্ষা ও সমাজকল্যাণ সংঘের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাদমান ইসলাম তালুকদার মোঃ হেলাল মিয়ার বাড়িতে গিয়ে চিকিৎসার দায়িত্ব গ্রহন করেন।এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ রাজু মিয়া। এসময় তিনি বলেন,মানবিক কাজের মাধ্যমেই আমরা এই সংগঠনকে এগিয়ে নিবো ইনশাল্লাহ।সাধারণ সম্পাদক শামীম মাহমুদ সৈকতের ভাষ্যমতে,অসহায়দের পাশে দাড়ানো এবং বিভিন্ন সংকটময় মুহূর্তে আমরা মানবতার সেবায় বদ্বপরিকর।

এ সময় আরও আরও উপস্হিত ছিলেন ৫ নং গোশাইপুরের সাবেক ইউ পি চেয়ারম্যান জনাব,খাজা নাজিম উদ্দিন তালুকদার এবং গিলাগাছার মেম্বার জনাব,আনিসুর রহমান,আরও উপস্হিত ছিল সংগঠনের সহ সভাপতি মো মিলন মিয়া,যুগ্ম সাধারণ সম্পাদক রিফাত সরকার অন্তর এবং সম্মানিত উপদেষ্টা জনাব,আঃ সামাদ কমল

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
You cannot copy content of this page
Close
Close