ক্রিকেটখেলাধুলা

বার্সাতেই থাকতে হবে মেসিকে

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনার শীর্ষ কর্তাদের সঙ্গে মনমালিন্য, টিম ম্যানেজমেন্টের অপরিকল্পিত সিদ্ধান্তে দলের বাজে পারফরম্যান্সসহ নানা কারণে ক্লাব পরিবর্তনের সিদ্ধান্ত নিয়েছিলেন লিওনেল মেসি।

গত ২৫ আগস্ট এক বুরোফ্যাক্সে মেসি ক্লাবকে জানিয়ে দিয়েছিলেন, বার্সেলোনায় তিনি আর থাকতে চান না। ছেলের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বার্সেলোনার সঙ্গে কথা বলতে গত বুধবার বার্সেলোনায় আসেন মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি।

বার্সায় এসেও তেমন কোনো ফায়দা হয়নি মেসির বাবার। কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়েছে লিওনেল মেসির বাবা ও বার্সেলোনা সভাপতির মধ্যকার বহু প্রতীক্ষিত সেই বৈঠক।

দেড় ঘণ্টার বৈঠকে নিজেদের অবস্থানে অনড় ছিল বার্সা কর্তৃপক্ষ। অপরদিকে মেসির ফ্রি ট্রান্সফারের প্রস্তাব তুলে ধরেন তার পিতা হোর্হে মেসি। তবে সেটি প্রত্যাখ্যান করে দুই বছরের নতুন চুক্তির প্রস্তাব দেয় বার্সা।

ধারণা করা হচ্ছিল মেসির বাবা ও এজেন্ট হোর্হে মেসি ও ক্লাব বার্সেলোনার সভাপতি হোসে মারিয়া বার্তোমেউয়ের আলোচনা থেকেই চূড়ান্ত কোনো সিদ্ধান্ত আসবে। কিন্তু রোজারিও থেকে বার্সেলোনায় ভ্রমণের ঝক্কি একরকম বৃথাই গেছে হোর্হের।

বৈঠকে বার্তোমেউ কড়া কড়া কথাই শুনিয়েছেন বলে দাবি স্থানীয় গণমাধ্যমের। এমনকি ট্রান্সফারের ব্যাপারে কোনোরকম ছাড় দেবে না বলেও জানিয়ে দিয়েছে তারা। এতে মলিন চেহারা নিয়ে ফিরে গেছেন মেসি পরিবারের সদস্যরা।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
You cannot copy content of this page
Close
Close