দেশজুড়ে

সিরাজগঞ্জে র‌্যাব-১২ সিপিএসসি এর ভ্রাম্যমাণে ভূয়া চিকিৎসক দম্পত্তি আটক

শাহিন রেজা, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি :সিরাজগঞ্জ সদর উপজেলায় পৌর নিউ মার্কেটের ২য় তলায় পাইলস কেয়ারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ০২ জন ভূঁয়া চিকিৎসক গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি এবং জেলা প্রশাসন সিরাজগঞ্জ এর যৌথ আভিযানিক দল।

এ অভিযানে আটককৃতরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার মাসুমপুর গ্রামের হুমায়ুন কবির তালুকদার এর ছেলে মোঃ মিল্টন তালুকদার(৩৮) এবং তার স্ত্রী মোছাঃ পাপিয়া খানম(৩৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে গত ০৮ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ তাারিখ রাত ০৭.৩০ ঘটিকায় সিরাজগঞ্জ শহরের নিউমার্কেটের দোতলায় অবস্থিত পাইলস্ কেয়ার সেন্টারে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করা হয়।

এসময় তার চেম্বার থেকে পাইলস্ চিকিৎসার জন্য বিজ্ঞাপন,বিজ্ঞাপনে ব্যবহৃত মোবাইল, রোগীদের তালিকা, চিকিৎসায় ব্যবহৃত মেডিকেল বেড,ঔষধ ও যন্ত্রপাতি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১২, স্পেশাল কোম্পানী কমান্ডার এএসপি মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ জানান, আটককৃত ভূঁয়া ডাক্তার মোঃ মিল্টন তালুকদার দীর্ঘদিন যাবত সিরাজগঞ্জ শহরে পাইলস্ কেয়ার সেন্টার খোলে বিভিন্ন ভূঁয়া আকর্ষণীয় বিজ্ঞাপন দিয়ে অসহায় রোগীদের চিকিৎসা ও অপারেশন করত এবং তার স্ত্রী মোছাঃ পাপিয়া খানম মহিলাদের চিকিৎসা করত অথচ তাদের কারো কোন ডাক্তারি সনদ ছিল না এবং কি তার স্ত্রী মোছাঃ পাপিয়া খানম ৮ ম শ্রেণী পাশ বলে জানা যায়।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
You cannot copy content of this page
Close
Close