পাবলিক বিশ্ববিদ্যালয়শিক্ষা

জাবি লিও ক্লাবের নতুন কমিটি গঠন

জাবি প্রতিনিধি: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) লায়ন্স ইন্টারন্যাশনাল এর যুব সংগঠন লিও ক্লাবের নতুন কমিটি গঠিত হয়েছে। ‘লিও ক্লাব অব জাহাঙ্গীরনগর  ইউনিভার্সিটি’  সংগঠনের ২০২০-২১ সেশনের সভাপতি হিসেবে  সরকার ও রাজনীতি বিভাগের শিক্ষার্থী হাছিবুল হাছান হিছাব এবং  সাধারণ সম্পাদক পদে সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের নুর হাছান নাঈম মনোনীত হয়েছে ।

সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি সাব্বির আহমেদের সভাপতিত্বে  ও পি.পি নাসির উদ্দীন লিংকনের পরিচালনায় এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। এতে উপদেষ্টা লায়ন শাফায়েত উল্লাহ, ক্লাব প্রতিষ্ঠাতা লায়ন জাহাঙ্গীর আলম জিতু, লায়ন মুস্তাক আহমেদের উপস্থিতিতে নতুন এই কমিটির  অনুমোদন দেয়া হয়।

সংগঠনটির পরিচালনা পর্ষদে আরও রয়েছে  সহ-সভাপতি  মুহাইমেনুল ইসলাম তুহিন  ও মোঃ ইকরামুল হক রিয়ন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাহিদ হাসান, আশিকুল হাবিব, ইউসুফ, ট্রেজারার মাহিসুন রাশ্তি, জয়েন্ট ট্রেজারার রিমু নওরিন , শেখ সানজানা রাতমি , ক্লাব কো-অর্ডিনেটর মনিবুল আলম মৃন্ময়, সিস্টার কো-অর্ডিনেটর জান্নাতুল ফেরদৌস রিতা, জয়েন সিস্টার কোর্ডিনেটর সুপ্তি, ট্রেমার মোঃ মেহেদী হাসান মৃদুল, জয়েন ট্রেমার  মোঃ মেহেদী হাসান, ট্রেল টুইস্টার তানভির আহমেদ তুষার, জয়েন ট্রেল টুইস্টার মাহমুদুল হাসান খান সহ কার্যকরী  সদস্যবৃন্দ।

নতুন কমিটির বিষয়ে জানতে চাইলে সাধারণ সম্পাদক নুর হাছান নাঈম বলেন,লায়ন্স ক্লাবের সহযোগী যুব সংগঠন হিসেবে লিও ক্লাব যাত্রা শুরু করে ১৯৫৭ সালে। বাংলাদেশসহ বিশ্বের ১৪০ দেশে এই ক্লাবের কার্যক্রম রয়েছে। এমন একটি সম্মানজনক ও আন্তর্জাতিকভাবে সুপরিচিত সংগঠনের জাহাঙ্গীরনগর  বিশ্ববিদ্যালয় শাখার সম্পাদক হতে পেরে আমি আনন্দিত। নেতৃত্ব, দক্ষতা,সুযোগ এই তিন লক্ষ্যকে সামনে রেখে তরুণ শিক্ষার্থীদের নিয়ে আমরা মানুষের পাশে দাঁড়াতে চাই।

প্রসঙ্গত, লিও ক্লাব তরুনদেরকে সামাজিক কর্মকান্ডের মাধ্যমে নেতৃত্ব বিকাশে সহযোগিতা করে। ক্লাবের সদস্যরা লিও নামে পরিচিত হয়।জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১৮ সালে ‘লায়ন ক্লাব অব ঢাকা সাভার’ এর তত্ত্বাবধানে সংগঠনটির যাত্রা শুরু হয়।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
You cannot copy content of this page
Close
Close