লকডাউনে আবারও অসহায়- দরিদ্রদের মাঝে রূপগঞ্জের আনছার আলী

প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

লকডাউনে আবারও অসহায়- দরিদ্রদের মাঝে রূপগঞ্জের আনছার আলী

নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ :

যেখানে দুর্যোগ সেখান থেকে মানুষ ভয়ে যখন পালিয়ে বেড়ায়। সেখানে একটি নামই বার বার উচ্চারিত হয়ে আসছে। তা আর কেউ নয়। তিনি হলেন রূপগঞ্জের আনছার আলী। মানুষের অসহায়ত্ব তাকে ঘরে থাকতে দেয়নি। পালিয়ে যেতেও পারেন নি তিনি ক্ষুধার্ত মানুষগুলোকে ফেলে রেখে। তাই রূপগঞ্জের যেখানে অসহায়, ক্ষুধার্ত নিরন্ন মানুষ, সেখানেই আনছার আলী। গরীবের কাছে এক দেব দূতের নাম আনছার আলী। নারায়ণগঞ্জের রূপগঞ্জে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন ৩ শতাধিক অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলী।

বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্দেশনায় মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে রূপগঞ্জ ইউনিয়নের ছনি, বাড়িয়াছনিসহ বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
এসময় রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোহাম্মদ আনছার আলী বলেন, বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীকের নির্দেশনায় অসহায়, কর্মহীন দিনমজুর ও শ্রমজীবী মানুষের মধ্যে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। আমার নিজস্ব ব্যক্তি উদ্যোগে মানুষকে এসব খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। করোনার তৃতীয় ধাপে আজ প্রথম দিন ৩ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছি।

পবিত্র ঈদুল আজহার আগে লকডাউন চলাকালে রূপগঞ্জ ইউনিয়নের বিভিন্ন এলাকায় সব মিলিয়ে কমপক্ষে আরও ১২শ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়ার পরিকল্পনা রয়েছে তার। তবে এটা অব্যাহত থাকবে। খাদ্য সামগ্রী বিতরণকালে রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহসভাপতি আব্দুল মতিন ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা নবী হোসেন ও মুরাদ হাসান, যুবলীগ নেতা মিঠু খন্দকার ও জয়নাল আবেদীনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া