পরকীয়ার জেরে খুন, জেলহাজতে রাবি ছাত্রলীগ নেতা তৌফিক

প্রকাশিত: ৩:৪৯ অপরাহ্ণ , নভেম্বর ১০, ২০২০

রাবি প্রতিনিধিঃ পরকীয়ার জেরে খুনের মামলায় জেলহাজতে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ছাত্রলীগের অর্থ সম্পাদক ও সমাজবিজ্ঞান বিভাগের ২০১৪-১৫ সেশনের শিক্ষার্থী তৌফিক আজিজ।

একই উপজেলার তাহের হুদা ইউনিয়নের আল আমিন (৩২) নামের যুবককে খুনের দায়ে দীর্ঘদিন আত্মগোপন থাকার পর রোববার (০৮ নভেম্বর) আত্নসমর্পণ করার পর তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা হুমায়ুন কবির।

খুনের বিষয়ে হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্লা বলেন, তৌফিকের চাচাতো ভাই বিদেশে থাকার সুযোগে তার ভাবির সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে আলামিন নামের এক যুবক। পরবর্তীতে আলামিনকে তার বিদেশ ফেরত চাচাতো ভাই ও তিনি মিলে ডেকে নিয়ে যান। তার পরদিনই ওই যুবকের লাশ পাওয়া যায়। এরপর থেকে আত্মগোপণে চলে যান তারা। পরবর্তীতে আলামিনের বাবা বাদী হয়ে তৌফিক ও তার চাচাতো ভাইয়ের নামে খুনের অভিযোগে মামলা দায়ের করেন।

গত এক মাস আগে আল আমিনকে হত্যার পর অভিযুক্ত রাবি ছাত্রলীগ নেতা তৌফিক আজিজ দীর্ঘদিন পলাতক থাকার পর রোববার আদালতের মাধ্যমে আত্মসমর্পণ করে। বর্তমানে তিনি জেলহাজতে আছেন।

এবিষয়ে রাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, তৌফিককে জড়িয়ে  তার গ্রামের বাড়ীতে একটি খুনের মামলা দায়ের করা হয়েছে এবং বর্তমানে জেলহাজতে আছে বলে শুনেছি। তবে, তার বিরুদ্ধে খুনের অভিযোগ এখনও তদন্ত চলছে, প্রমাণিত হলে আমরা সাংগঠনিক ব্যবস্থা নেবো।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com