সিরাজগন্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ  আটক ০৪ জুয়ারি

প্রকাশিত: ৬:০১ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

সিরাজগন্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ  আটক ০৪ জুয়ারি

আজাদুল ইসলাম, সিরাজগন্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্বর থেকে জুয়া খেলার সময় ০৪ জুয়ারি কে আটক করেছে র‍্যাব-১২।

র‍্যাব-১২ মিডিয়া সেল জানায়,বুধবার (৭এপ্রিল) রাত ১২টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর স্পেশাল কোম্পানির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার ও সহকারী পুলিশ সুপার মোহাম্মদ মহিউদ্দিন মিরাজের নেতৃত্বে সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্বরের “অতিথি হোটেলে” অভিযান চালিয়ে জুয়া খেলার সময় ৪ জন জুয়ারিকে আটক করা হয়।

এসময় এদের নিকট জুয়া খেলার সামগ্রী ২ প্যাকেট তাস, নগদ ৯ হাজার ৬ শত টাকা এবং কয়েক গ্রাম গাঁজাসহ ৫ টি মোবাইল সেট জব্দ করা হয়৷
আটককৃত জুয়ারিরা হলেন- উল্লাপাড়া উপজেলার রাজাপুর পুর্বপাড়া গ্রামের মোঃ গঞ্জের আলী প্রামানিকের ছেলে মিজানুর রহমান (৪০),

শাহজাদপুর থানার অদ্ধার কোটাপাড়া গ্রামের মৃত আঃ হামিদের ছেলে মোঃ জীবন হোসেন (৪২), সলঙ্গা থানার হাটিপাড়া গ্রামের মৃত জালালের ছেলে মোঃ জেলহক (৫০) এবং উল্লাপাড়া থানার রাওতান গ্রামের মৃত চান আলীর ছেলে মোঃ হুমায়ুন কবির (৫০)।

গ্রেফতারকৃতদের বাংলাদেশ জুয়া আইনের ১৮৬৭ সালের ৩ ধারার মামলা এবং উদ্ধারকৃত আলামত সহ সিরাজগঞ্জের সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া