আন্তর্জাতিক পর্যায়ে প্রকাশিত রাবি শিক্ষার্থীর মিউজিক

প্রকাশিত: ৭:৫০ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২১

আন্তর্জাতিক পর্যায়ে প্রকাশিত রাবি শিক্ষার্থীর মিউজিক

 

নিজস্ব প্রতিবেদক, রাবি:
তরুণ মিউজিসিয়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মারুফ হাসান মিলুর ‘ব্রেক দ্যা সাইলেন্স’ মিউজিক অ্যামাজন, স্পটিফাই, কেকেবক্স ও ডিজারসহ স্বনামধন্য ৩০টি মিউজিক প্লাটফর্মে প্রকাশিত হয়েছে।

গত সোমবার আমেরিকার জনপ্রিয় সংগীত শিল্পী এরিয়ানা গ্রান্ডি তার “সেভ ইউর টেয়ার্স” নামক রিমিক্স গানে ও পাপুয়া নিউগিনির জনপ্রিয় সংগীত শিল্পী জাস্টিন ওয়েলিংটনের ‘ইকো ইকো (মাই বেস্টি) গানে ব্যাকগ্রাউন্ড মিউজিক হিসেবে এটি ব্যবহার করা হয়।

এবিষয়ে মারুফ হাসান বলেন, “এটা আমার প্রথম মিউজিক। এতো অল্প সময়ের মধ্যেই জনপ্রিয় ৩০টি মিউজিক প্লাটফর্মে এটা প্রকাশিত হবে ভাবতেই পারিনি। আমি চেষ্টা করবো অনলাইন প্লাটফর্মে বাংলাদেশের তরুণ মিউজিসিয়ান হিসেবে জায়গা করার পাশাপাশি দেশের স্বনামধন্য সংগীত শিল্পীদের গানের ব্যাকগ্রাউন্ড মিউজিকে আমার মিউজিক প্রকাশ করতে। আর মিউজিক থেকে অর্জিত অর্থের সিংহভাগ সামাজিক উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য ব্যায় করবো।”

এছাড়া মিউজিক প্রকাশের পিছনে যাদের অবদান বিশেষ করে ক্যাম্পাসের বড় ভাইসহ সংশ্লিষ্টদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের তরুণ এই মিউজিসিয়ান।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া