কেশবপুরে ২২ শত শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণ সামগ্রী বিতরণ 

প্রকাশিত: ৮:১০ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২১

কেশবপুরে ২২ শত শ্রমিকের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণ সামগ্রী বিতরণ 

নার্গিস পারভিন, কেশবপুর (যশোর) :

যশোরের কেশবপুর পৌরসভার আয়োজনে করোনা ভাইরাস সংক্রামণ রোধে লকডাউনে ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল হতে চাল এবং নগদ অর্থ দ্বারা ক্রয়কৃত ত্রাণ সামগ্রী এমপি শাহীন চাকলাদার এর সহযোগিতায় মোটর শ্রমিক, ভ্যান শ্রমিক, ইজিবাইক চালক ও চায়ের দোকানী-সহ ২২ শত পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। পৌরসভা চত্ত্বরে শনিবার ২২ শত পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি করে চাউল, ১ কেজি করে ডাউল, ১ কেজি করে আলু, ৫ শত গ্রাম করে তেল ও ১ কেজি করে লবণ বিতরণ করেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম।

এ সময় উপজেলা নির্বাহি অফিসার এম এম আরাফাত হোসেন, উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার মনির হোসেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, পৌর সচিব মোশাররফ হোসেন, প্যানেল মেয়র মনোয়ার হোসেন মিন্টু, পৌর কাউন্সিলর শেখ আতিয়ার রহমান, পৌর কাউন্সিলর মশিয়ার রহমান, পৌর কাউন্সিলর বিএম শহিদুজ্জামান শহিদ, পৌর কাউন্সিলর জিএম কবির হোসেন, পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু, পৌর কাউন্সিলর কামাল খান, পৌর কাউন্সিলর আব্দুল হালিম, পৌর কাউন্সিলর খাদিজা খাতুন, পৌর কাউন্সিলর আছিয়া হালিম, পৌর কাউন্সিলর আসমা খলিল, পৌর কর্মচারী হাবিবুর রহমান, মিজানুর রহমান, উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক জাকির হোসেন সবুজ, সদস্য মেহেদি হাসান সুমন, সদস্য নার্গিস পারভীন প্রমূখ উপস্থিত ছিলেন।

এদিকে কেশবপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে ৫ হাজার পরিবারের মাঝে চাউল বিতরণ করা হয়েছে। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত পৌরসভায় ৪ হাজার ৬ শত ২১ টি ভিজিএফ কার্ড এবং কেশবপুরের এমপি শাহীন চাকলাদারের নির্দেশনায় পৌরসভার নিজস্ব অর্থায়নে ৩ শত ৭৯ টি দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করেন পৌর মেয়র রফিকুল ইসলাম। ৬নং ওয়ার্ডে চাউল বিতরণকালে প্যানেল মেয়র মনোয়ার হোসেন মিন্টু, ১নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর শেখ আতিয়ার রহমান, ২নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর খাদিজা খাতুন, ৩ নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর জি এম কবির হোসেন, ৪ নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর আফজাল হোসেন বাবু, ৫নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর বি এম শহিদুজ্জামান শহিদ, ৭ নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর কামাল খান ও ৭ নং ওয়ার্ডে চাউল বিতরণকালে পৌর কাউন্সিলর আব্দুল হালিম উপস্থিত ছিলেন। তাছাড়া সংরক্ষিত নারী কাউন্সিলর খাদিজা খাতুন, আসমা খলিল ও আছিয়া হালিম স্ব স্ব এলাকায় উপস্থিত ছিলেন।

অপরদিকে কেশবপুর পৌরসভার উদ্যোগে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের বরাদ্ধ হতে করোনা ভাইরাস সংক্রামন রোধে লকডাউনে ক্ষতিগ্রস্থ চায়ের দোকানী, লন্ডী ব্যাবসায়ী, ফুটপালীশ ৬শত শ্রমিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী চাউল-ডাউল বিতরণ করেন পৌর মেয়র রফিকুল ইসলাম।

এছাড়াও করোনা ভাইরাসে আক্রন্ত লকডাউন কৃত প্রায় ৪ শত পরিবারে মাঝে চাউল, ডাউল, তেল, আলু পেয়াজ ও শাক সবজী বিতরণ করেন পৌর মেয়র রফিকুল ইসলাম।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া