গোবিন্দগঞ্জে পিস্তলসহ মাদক কারবারী আটক 

প্রকাশিত: ৮:১৬ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২১

গোবিন্দগঞ্জে পিস্তলসহ মাদক কারবারী আটক 

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি:

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলা ইয়াবা, পিস্তল ও এক রাউন্ড গুলিসহ কুখ্যাত মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা । ৩১ জুলাই শনিবার সকালে উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদড়িয়া গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালিয়ে তাঁকে আটক করে।

জানা গেছে, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার বেরচুরা গ্রামের লিয়াকত আলীর ছেলে মাদক কারবারী রেজাউল (৩৪) দীর্ঘদিন যাবত গাইবান্ধা সহ বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছেন । গোবিন্দগঞ্জ উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের ভাগদড়িয়া গ্রামের আব্দুল খালেকের বাড়িতে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় র‌্যাব সদস্যরা তল্লাসী চালিয়ে তার নিকট থেকে দেশীয় তৈরী একটি পিস্তল, এক রাউন্ড তাজা গুলি ও ১০০ পিছ ইয়াবা উদ্ধার করে। পরে তাকে গোবিন্দগঞ্জ থানায় সোপর্দ করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা গোবিন্দগঞ্জ থানার উপ-পরিদর্শক জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, আটক মাদক কারবারী রেজাউলের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।.

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া