আপাতত বন্ধই থাকছে ট্রেন

প্রকাশিত: ৮:২৬ পূর্বাহ্ণ, আগস্ট ১, ২০২১

আপাতত বন্ধই থাকছে ট্রেন

 

অনলাইন ডেস্ক:

গার্মেন্টসহ কলকারখানা শ্রমিকদের কর্মস্থলে ফেরার সুবিধার্থে রোববার (১ আগস্ট) দুপুর ১২টা পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে যাত্রীবাহী লঞ্চ ও বাস চলাচল করবে। তবে সীমিত সময়ের জন্য ট্রেন পরিচালনায় রাজি নয় বাংলাদেশ রেলওয়ে।

যদিও সরকারের উচ্চ পর্যায় থেকে বাংলাদেশ রেলওয়ের পরিচালনা শাখার কাছে জানানো হয়, কর্তৃপক্ষ চাইলে আগামীকাল রোববার (১ আগস্ট) বেলা ১২টা পর্যন্ত ট্রেন পরিচালনা করতে পারবে। কিন্তু রেলওয়ে কর্তৃপক্ষ মনে করছে, এই সংক্ষিপ্ত সময়ে ট্রেন পরিচালনা করা সম্ভব হবে না। কারণ দেশের বিভিন্ন প্রান্ত থেকে ঢাকায় যাত্রীদের প্রবেশ করতে হবে। এক্ষেত্রে আজ ট্রেন চলাচল চালু হলে আগামীকাল বেলা ১২টার মধ্যে বেশিরভাগ ট্রেনের ভ্রমণ যাত্রা সম্পূর্ণ হবে না।

এ ব্যাপারে বাংলাদেশ রেলওয়ের অতিরিক্ত মহাপরিচালক (অপারেশন) সরদার সাহাদাত আলী সাংবাদিকদের বলেন, সংক্ষিপ্ত ও নির্ধারণ করে দেওয়া সময়ের মধ্যে ট্রেন পরিচালনা করা যাচ্ছে না। আজ (শনিবার) রাতেও যদি ট্রেন পরিচালনা করা শুরু করি তাহলে বেশিরভাগ ট্রেন আগামীকাল বেলা ১২টার মধ্যে ঢাকায় পৌঁছাবে না। এক্ষেত্রে বেঁধে দেওয়া সময় অতিক্রম করে ফেলতে পারে। তাই আপাতত ট্রেন পরিচালনা করা হচ্ছে না।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া