সাদুল্লাপুরে ইউএনও ও ওসি’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

সাদুল্লাপুরে ইউএনও ও ওসি’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

 

শফিকুল ইসলাম সাগর, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার নির্বাহী কর্তকর্তা মো. নবীনেওয়াজ ও সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদ রানা’র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে(৩১ জুলাই) সাদুল্লাপুর প্রেসক্লাবের আয়োজন প্রেসক্লাব কার্যালয়ে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি শাহজাহান সোহেল।

বক্তব্য রাখেন বিদায়ী সাদুল্লাপুর উপজেলা নির্বাহী কর্তকর্তা মো. নবীনেওয়াজ, সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদ রানা, পুলিশ পরিদর্শক মোস্তাফিজার রহমান, প্রেসক্লাব সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, মাহমুদুল হক মিলন, সাধারণ সম্পাদক জিল্লুর রহমান পলাশ, কোষাধ্যক্ষ মোস্তাফিজার রহমান ফারুক, সাংবাদিক তাজুল ইসলাম রেজা, খোরশেদ আলম ও আমিনুল ইসলাম প্রমূখ।

আলোচনা পুর্ব বিদায়ী অতিথীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। শেষে তাদের ক্রেষ্ট দিয়ে সম্মাননা করা হয়েছে। এর আগে দুপুরে প্রেসক্লাবের এক সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। পৃথক দুটি অনুষ্ঠানে প্রেসক্লাবের সকল সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ যে, সাদুল্লাপুর উপজেলায় একসাথে দু’জন ভাল মানুষের বদলী জনিত কারনে বিদায়ে অত্র উপজেলাবাসি ব্যথিত।তারা দুজনেই পুরো উপজেলায় যে কোনো সমস্যায় মানুষের পাশে গিয়ে দাঁড়িয়েছেন।করেছেন এলাকার উন্নয়ন মূলক ও জনসেবা মুলক কর্মকাণ্ড। খুব অল্প সময়ে এ এলাকার মানুষের মধ্য মনি হয়ে উঠেছিলেন।দিন রাত একাকার করে ছুটে বেড়িয়েছেন অসহায় মানুষের সাহায্য করার জন্য। বিশেষ করে করোনাকালিন সময়ে গরীব অসহায় মানুষের বাড়িতে খাবার পৌছে দিয়ে আসতেন।এমন মানুষদের পেয়ে সাদুল্লাপুর উপজেলাবাসি গর্বিত। কিন্তু তাদের বদলী জনিত কারনে অনেকে দুঃখ প্রকাশ করেন আর দোয়া করেন তারা যেখানেই থাক আল্লাহ পাক যেন ভাল রাখে।.

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া