শোকাবহ আগষ্টের প্রথম দিনেই দলীয় অফিসে কালো পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

প্রকাশিত: ৫:১৬ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২১

শোকাবহ আগষ্টের প্রথম দিনেই দলীয় অফিসে কালো পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

 

মোঃ হাফিজুর রহমানের প্রতিনিধি: টুঙ্গিপাড়া ( গোপালগঞ্জ):
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় শোকাবহ আগস্টের প্রথম দিনে টুংগীপাড়া উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় নতুন অফিসে কালো পতাকা উত্তোলন করে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সকাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে মাসব্যাপী কোরআন তেলাওয়াত শুরু হয়েছে। জাতির পিতার সমাধি সৌধ সহ টুঙ্গিপাড়ার সর্বত্র উড়ছে কালো পতাকা।
এদিন সকাল ১০ টায় গোপালগঞ্জ জেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে মাসব্যাপী কর্মসূচির সূচনা করা হয়।
পরে গোপালগঞ্জ জেলা পুলিশ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ কৃষক লীগ সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় গোপালগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইলিয়াছুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ওসমান গনি, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইকবাল হোসেন, গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) নিয়াদ আদনান তাইয়ান, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) দেদারুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম নাসিম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি শেখ শুকুর আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, যুবলীগের সাধারণ সম্পাদক মাহমুদ বিশ্বাস, ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ বাবুল হোসেন খোকন সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া