পলাশবাড়ীতে চিত্র নায়ক ফারুক এমপির সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১১:১৮ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০২১

পলাশবাড়ীতে চিত্র নায়ক ফারুক এমপির সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

শফিকুল ইসলাম সাগর, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সভাপতি ও ঢাকা ১৭ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আকবর হোসেন পাঠান চিত্র নায়ক ফারুক এমপির রোগমুক্তি ও সুস্বাস্থ্য কামনায় বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পলাশবাড়ী উপজেলা শাখার সভাপতি আশরাফুল ইসলাম তিতাসের সভাপতিত্বে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে বুধবার বাদ এশা আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও গাইবান্ধা জেলার প্রতিষ্ঠাতা সভাপতি শহিদুল্লাহেল কবির ফারুক।

এসময় আরো বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পলাশবাড়ী উপজেলা শাখার সহ সভাপতি কৃষিবিদ এখলাছ হোসেন সরকার,সাংগঠনিক সম্পাদক ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন,প্রচার ও প্রকাশনা সম্পাদক বিদূষ রায়,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান সরকার,

মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক সাবিনা ইয়াসমিন তিথি,কার্যনির্বাহী কমিটির সদস্য সাংবাদিক মিজানুর রহমান মিলন মন্ডল,আখতারুজ্জামান সুলতান,শাকিল আহম্মেদ, মেহের সরকার,সদস্য আশরাফুল আলম, ফজলার রহমান,সাংবাদিক ইহছানুল হক মিলন,আব্দুল মান্নান শেখ রানা,আনোয়ার হোসেন প্রমুখ।

শেষে চিত্র নায়ক ফারুক এমপি রোগমুক্তি ও সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্ট, ২১ আগস্ট,ভাষা আন্দোলন ও স্বাধীনতা সংগ্রামের আত্মত্যাগকারী বীর শহীদদের আত্মার মাগফেরাত ।

স্থানীয় সংসদ সদস্য বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া পরিচালনা করেন পলাশবাড়ী কেন্দ্রীয় মসজিদের পেশ ইমাম আলহাজ্ব মোস্তাফিজুর রহমান রাজা।

সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট পলাশবাড়ী উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া