মেট্রোরেলে চাকরির সুযোগ, আবেদন করবেন যেভাবে

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২১

মেট্রোরেলে চাকরির সুযোগ, আবেদন করবেন যেভাবে

 

অনলাইন ডেস্ক:

স্বপ্নের মেট্রোরেল বাস্তবে রূপ পেতে চলেছে।ইতোমধ্যে দেশের প্রথম মেট্রোরেলের (এমআরটি-৬) ভায়াডাক্টে (নিজস্ব লেন) ছয়টি বগি নিয়ে অভ্যন্তরীণভাবে চলাচল করেছে।

রাজধানীর উত্তরা দিয়াবাড়ি থেকে মিরপুরের পল্লবী পর্যন্ত প্রথমবারের মতো পরীক্ষামূলকভাবে চালানো হয় মেট্রোরেল।

এদিকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের অধীনে মেট্রোরেল সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডে নিয়োগ পাবেন ১৩০ জন। আবেদন করতে হবে ডাকযোগে। আবেদন করা যাবে আগামী মঙ্গলবার (৩১ আগস্ট) পর্যন্ত।

আগ্রহী ব্যক্তিকে www.dmtcl.gov.bd  এই ঠিকানা থেকে আবেদনপত্র সংগ্রহ করতে হবে। এরপর নির্দিষ্ট তথ্য পূরণ করে পাঠাতে হবে ব্যবস্থাপনা পরিচালক, ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেড, প্রবাসী কল্যাণ ভবন, লেভেল ১৪, ৭১-৭২ পুরানা এলিফ্যান্ট রোড, ইস্কাটন গার্ডেন, ঢাকা-১০০০ এই ঠিকানায়।

পরীক্ষার ফি বাবদ ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের অনুকূলে ৫০০ টাকার পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট করতে হবে সোনালী ব্যাংকের যেকোনো শাখায়। এরপর পে-অর্ডার/ ব্যাংক ড্রাফটের মূল কপি আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

আবেদনের বিস্তারিত
খামের ওপর বাম দিকে গ্রুপের নাম, পোস্ট আইডেন্টিফিকেশন নম্বর ও নিয়োগ বিজ্ঞপ্তির নম্বর উল্লেখ করতে হবে। সরাসরি কোনো দরখাস্ত দাখিল করা যাবে না। প্রার্থীকে নিজের বর্তমান ঠিকানা স্পষ্টভাবে ৯/৪ ইঞ্চি সাইজের খামের ওপর লিখে বা টাইপ করে তাতে ১০ টাকা মূল্যমানের অব্যবহৃত ডাকটিকিট লাগিয়ে আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া