বিশ্বকাপে তামিমকে না রাখার ব্যাখ্যা দিলেন নান্নু

প্রকাশিত: ৫:৩১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

বিশ্বকাপে তামিমকে না রাখার ব্যাখ্যা দিলেন নান্নু

 

অনলাইন ডেস্ক:

আসন্ন টি-২০ বিশ্বকাপকে সামনে রেখে দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টার পর মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে প্রেস কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে বিশ্বকাপ ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

এ সময় সঙ্গে ছিলেন অন্য দুই নির্বাচক হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক। আইসিসির বেঁধে দেয়া সময় ১০ সেপ্টেম্বরের আগেই ১৫ সদস্যের দল ঘোষণা করে বিসিবি।

আরও পড়ুন : বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

আগামী ১৭ অক্টোবর বাংলাদেশ দলের বিশ্বকাপ মিশন শুরু হবে। প্রথম রাউন্ডে টাইগারদের প্রথম প্রতিপক্ষ স্কটল্যান্ড। বি গ্রুপের অন্য দুই দল স্বাগতিক ওমান ও পাপুয়া নিউগিনি। প্রথম রাউন্ডে সেরা দুই দলের মধ্যে থাকলে সুপার-১২’র টিকিট পাবে বাংলাদেশ দল।

এদিকে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে বিশ্বকাপে দলে তেমন কোনও চমক নেই। তামিম ইকবাল আগেই জানিয়েছেন, এই বিশ্বকাপ খেলবেন না তিনি। দলের বাকি সিনিয়র ক্রিকেটার সবাই আছেন এই দলে।

তামিম না থাকার বিষয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, নিয়মিত ম্যাচ না খেলায় টি-টোয়েন্টি বিশ্বকাপ পরিকল্পানায় ছিলেন না তামিম ইকবাল।

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ স্কোয়াড : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, সৌম্য সরকার, লিটন কুমার দাস, আফিফ হোসেন ধ্রুব, নাইম শেখ, নুরুল হাসান সোহান, শামীম হোসেন পাটোয়ারী, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, শেখ মেহেদি হাসান ও নাসুম আহমেদ।

এর বাইরে রিজার্ভ হিসেবে সঙ্গে যাবেন পেসার রুবেল হোসেন আর আমিনুল ইসলাম বিপ্লব।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া