নতুন চমকে বাংলাদেশের প্রতিপক্ষ ওমানের দল ঘোষণা

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৯, ২০২১

নতুন চমকে বাংলাদেশের প্রতিপক্ষ ওমানের দল ঘোষণা

 

 

অনলাইন ডেস্ক:

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য মাহমুদউল্লাহর নেতৃত্বে শক্তিশালী দল ঘোষণা করেছে বাংলাদেশ। রাউন্ড ওয়ানে তারা খেলবে স্কটল্যান্ড, ওমান ও পাপুয়া নিউ গিনিকে।

এই পর্বের জন্য স্বাগতিক ওমানও তাদের দল দিয়েছে। ১৫ জনের দলে দুই নতুন মুখ নেস্টর ধাম্বা ও আইয়ান খান। অভিজ্ঞ অলরাউন্ডার জিশান মাকসুদের নেতৃত্বে শক্তিশালী দল মাঠে নামাবে ওমান।

টুর্নামেন্টের প্রথম পর্ব ঘরের মাঠ আল আমিরাত স্টেডিয়ামে খেলবে ওমান। এই দল অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে আছেন মোহাম্মদ নাদীম, আকিবল ইলিয়াস, খাওয়ার আলী ও যতিন্দর সিং।

এই পর্যায়ে শীর্ষ দুটি দল যাবে সুপার টুয়েলভে। ওমানের প্রথম ম্যাচ পাপুয়া নিউগিনির বিপক্ষে। সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে এবারের আসরের যৌথ আয়োজক দেশটি ২০১৯ সালে বিশ্বকাপ বাছাইয়ের প্লে অফে হংকংকে হারিয়ে মূল পর্ব নিশ্চিত করেছে।

এর আগে ২০১৬ সালে বিশ্বকাপে প্রথমবার খেলেছিল ওমান। ভারতের ওই আসরে ধর্মশালায় আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম জয় পায় তারা।

১৭ অক্টোবর প্রথম দিনেই মাঠে নামবে ওমান-পাপুয়া নিউগিনি এবং বাংলাদেশ-স্কটল্যান্ড।

১৯ অক্টোবর বাংলাদেশ খেলবে ওমানের বিপক্ষে। ওমান শেষ ম্যাচ খেলবে স্কটল্যান্ডের বিপক্ষে। আর বাংলাদেশের তৃতীয় ম্যাচ ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির সঙ্গে।

ওমানের বিশ্বকাপ দল: জিশান মাহমুদ (অধিনায়ক), আকিব ইলিয়াস (সহঅধিনায়ক), যতিন্দর সিং, খাওয়ার আলী, মোহাম্মদ নাদিম, আইয়ান খান, সুরাজ কুমার, সন্দীপ গৌর, নেস্টর ধাম্বা, কালিমুল্লাহ, বিলাল খান, নাসিম খুশি, সুফিয়ান মেহমুদ, ফাইয়াজ বাট, খুররম খান।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
এই মাত্র পাওয়া