উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় ০২জন নিহত,আহত ০২

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৫, ২০২১

উল্লাপাড়ায় সড়ক দুর্ঘটনায় ০২জন নিহত,আহত ০২

 

 

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগন্জ জেলার পাবনা-বগুড়া মহাসড়কে ঈশ্বরদী ট্রান্সপোর্ট কাভার্ড ভ্যানের সাথে যাত্রীবাহী অটো ভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ২ অটো ভ্যান যাত্রী মারা গেছেন। আহত হয়েছেন ভ্যান চালকসহ ২ জন।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সকাল ৬.৩০ মিনিটের দিকে উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা বাজারের পাশে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, উল্লাপাড়া পৌরসভার শ্রীকোলা মহল্লার সাইফুল ইসলামের ছেলে কলেজ ছাত্র রুবেল হোসেন (২২) এবং আখের উদ্দিনের ছেলে ফরজ আলী (৪৫)।

আহত দুইজন হলেন, একই মহল্লার ভ্যান চালক মাহমুদুল ইসলাম (৩৫) ও ভ্যান যাত্রী কলেজ ছাত্র আবু হানিফ। নিহত রুবেল ও আহত আবু হানিফ এ বছর এইচএসসি পাস করে সরকারি আকবর আলী কলেজে অনার্স ১ম বর্ষে ভর্তি হয়েছে।

আবু হানিফ গুরুতর হওয়ায় তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ভ্যান চালক মাহমুদুলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত রুবেল ও আহত আবু হানিফ সিরাজগঞ্জে আনসার ভিডিপি প্রশিক্ষণে যোগ দিতে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৬টার দিকে ভ্যানযোগে তারা শ্রীকোলা বাসস্ট্যান্ডে যাচ্ছিলেন।

এসময় রাস্তার পাশে ভ্যানচালক ভ্যানের যাত্রীসহ দাঁড়িয়েছিলেন। পাবনাগামী ঈশ্বরদী ট্রান্সপোর্ট এর কাভার্ড ভ্যান তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই ২ জন মারা যায় এবং গুরুতর আহত হয় আরো ২ জন।

দূর্ঘটনার পর স্থানীয়রা মহাসড়ক অবরোধ করে, এ সময় মহাসড়কের উভয় পাশে শত শত যানবাহন ১ঘন্টা আটকে পড়ে।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান আলী বলেন, ঈশ্বরদী ট্রান্সপোর্ট এর কাভার্ড ভ্যানটি আটক করা হয়েছে। দুর্ঘটনার সময় কাভার্ড ভ্যান চালক ও হেলাপার পালিয়ে গেছে। এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের হয়েছে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া