করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ

প্রকাশিত: ১:৫৫ অপরাহ্ণ, এপ্রিল ১২, ২০২১

করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে টুঙ্গিপাড়া উপজেলা প্রশাসনের মাস্ক বিতরণ

রাকিব চৌধুরী, গোপালগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মাস্ক বিতরণ ও প্রচার অভিযান করা হয়। ‌
পাটগাতি বাসস্ট্যান্ড মোড়ে, বাজারে ও রাস্তার মানুষের মাঝে মাস্ক বিতরণ শেষে হ্যান্ডমাইকিংয়ে করোনা সচেতনতামূলক বক্তব্য রাখেন উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

আজ সোমবার (১২ এপ্রিল) সকাল ১০:৩০ মিনিটে পাটগাতি বাসস্ট্যান্ড মোড় থেকে ওই সচেতনামূলক প্রচার অভিযান শুরু হয়।

উপজেলা করোনা প্রতিরোধ কমিটির বাস্তবায়নে ওই প্রচার অভিযানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, উপজেলা নির্বাহী কর্মকর্তা কেএম হেদায়েতুল ইসলাম, সহকারি কমিশনার (ভূমি) দিদারুল আলম এবং থানার অফিসার ইনচার্জ (ওসি)এ এফ এম নাসিম।

মাস্ক বিতরণে সহায়তা করেন সরকারি শেখ মুজিবুর রহমান কলেজে রোভার স্কাউট সদস্যরা এসময় সহকারি রোভার মেট রাকিব চৌধুরীর নেতৃত্বে ১০ জন রোভার স্কাউটের সদস্যদের নিয়ে গরীব অসহায় ভ্যান চালক ও সাধারণ মানুষকে মাস্ক বিতরণ করা হয়

টুঙ্গিপাড়া মেয়র তোজাম্মেল হক টুটুল বলেন, আজকে আপনাদের সচেতন করার জন্য আমরা সবাই এসেছি। বিনামূল্যে মাস্ক বিতরণ করেছি। আগামীকাল থেকে কাউকে মাস্ক ছাড়া দেখা গেলে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী উপজেলা প্রশাসন রাষ্ট্রের নাগরিকদের ভাল রাখতে অবশ্যই কঠোর অবস্থানে যাবে। জেল-জরিমনাও করা হবে।

রাত ১০টার পরে অকারণে বিভিন্ন দোকানে টিভি দেখা ও কেরাম খেলা চলবে না। মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ১৮ দফার নির্দেশনা বিভিন্নস্থানে ছাপিয়ে দেওয়া হয়েছে এবং মাইকিং করা হয়েছে। অনুগ্রহপূর্বক সবাই এ নির্দেশনা মেনে চলবেন। আমরা সবাই মিলে করোনাকে প্রতিহত করব ইনশাল্লাহ।

এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাস, বাংলাদেশ টেলিভিশনের টুঙ্গিপাড়া প্রতিনিধি মেহেদী হাসান সহ স্থানীয় সাংবাদিক ও সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া