Uncategorized

জামালপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের পদত্যাগের দাবীতে মানববন্ধন

আলী আকবরঃ জামালপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও ইলেকট্রনিক্স বিভাগের প্রধান প্রশিক্ষক নাসির উদ্দিন মিয়ার অনিয়ম ও নিয়োগ নিয়ে দূর্নীতির প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।
আজ শনিবার (০২ নভেম্বর) দুপুরে সচেতন নাগরিক ব্যানারের আয়োজনে ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন জামালপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক রাজীব আহমেদ বাবু, ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জীবন রহমান, সাধারণ সম্পাদক মিঠুন ইসলাম, যুবনেতা সোহেল রানা রতন, মাইনুল ইসলাম বাবু।
এসময় উপস্হিত ছিলেন জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এম খলিলুর রহমান,
৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদল শেখ, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহমেদ দিদার প্রমূখ।
এসময় বক্তারা জামালপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের আই্এলও প্রকল্পের ট্রেইনার নিয়োগ নিয়ে দূর্নীতির বিষয়ে তুলে ধরে অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও ইলেকট্রনিক্স বিভাগের প্রধান প্রশিক্ষক নাসির উদ্দিন মিয়ার পদত্যাগ করার জোর দাবী জানান।

বক্তারা আরো অভিযোগ করে বলেন,সরকারী নির্দেশনা অনুযায়ী প্রতিষ্ঠানের ভিতর সততা স্টোর নামক একটি ক্যান্টিন বা লাইব্রেরী খোলার নাম করে জানুয়ারি’১৯ ইং এ প্রতিটি ছাত্র-ছাত্রীদের কাছে থেকে ১০ টাকা করে নিয়েছে কিন্তু সততা স্টোর এখনো খোলা হয়নি।
২০১৮- ১৯ অর্থ বছরের ক্রয়সংক্রান্ত কার্যক্রম তার নিজ জেলার অপূর্ব ট্রেডার্স নাম করে অধ্যক্ষ এবং নাসির উদ্দিন মিয়া নিজেরাই সরকারী টাকা হাতিয়ে নিয়েছে।
২০১৭-১৮ এবং ২০১৮-১৯ অর্থবছরের (ওসিসি) খাতের টাকাও লোপাট করেন। সবার সাথে উগ্রভাবে কথা বলা তার নিয়মিত অভ্যাসে পরিণত হয়েছে। প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের অভিবাকদের সাথেও বিভিন্ন সময়ে দুর্ব্যবহার অভিযোগ এই অধ্যক্ষ বিরুদ্ধে।

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close