পার্ট টাইম চাকরির সুযোগ দিচ্ছে দৈনিক আলোকিত ভোর

প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ , জানুয়ারি ৫, ২০২১

জব ডেস্কঃ পড়াশোনার পাশাপাশি পার্ট টাইম চাকরির সুযোগ দিচ্ছে দৈনিক আলোকিত ভোর (dailyalokitovor.com)।

অনলাইনে পত্রিকাটির গতিশীলতা বৃদ্ধিতে আরও ০৪ জন সাব-এডিটরের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাছাড়া একজন ভিডিও এডিটর নিয়োগ দেয়া হবে। যিনি একইসাথে গ্রাফিক ডিজাইনের কাজে দক্ষ হবেন।

উক্ত পদে পারদর্শীরা আগামী ১০ জানুয়ারী পর্যন্ত আবেদন করতে পারবেন (আবেদনের সময় ০৫ দিন মাত্র)।

একজন সাব-এডিটরকে প্রতিদিন ৪-৫ ঘণ্টা সময় দিতে হবে। রাজশাহীর যেকোন সরকারী কলেজ, প্রাইভেট ও পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আবেদন করতে পারবে। অন্যদিকে গ্রাফিক ডিজাইনার ও ভিডিও এডিটিংয়ে অভিজ্ঞ ব্যক্তিরা আবেদন করতে পারবেন। তিনি একইসাথে দুইটি কাজে অভিজ্ঞ হবেন এবং রাবিতে স্নাতকে অধ্যায়নরত শিক্ষার্থীরা অগ্রাধিকার পাবেন।

বেতন: আলোচনা সাপেক্ষে। ২টি বোনাস, বাৎসরিক বৃদ্ধি ও অন্যান্য সুবিধা থাকছে।

দক্ষতা: ডেস্কে বসে বাংলা সংবাদ লেখা ও সম্পাদনা (এডিটিং) দক্ষতা থাকতে হবে। ৩ থেকে ৫ বছর দেশের জাতীয় দৈনিক অথবা শীর্ষস্থানীয় অনলাইন গণমাধ্যমে রিপোর্টার হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। স্নাতকে অধ্যয়নরত সাংবাদিকতা ও বাংলা বিভাগসহ রাজশাহী বিশ্ববিদ্যালয় এবং রাজশাহী কলেজের শিক্ষার্থীরা অগ্রাধিকার পাবে। দারুনভাবে ভিডিও এডিটিং এবং গ্রাফিকের মাধ্যমে ছবি সম্পাদনায় অভিজ্ঞ হবেন ভিডিও এডিটর।

শর্তাবলী: অবশ্যই বাংলা টাইপিং জানতে হবে। নিজস্ব লেপটপ অথবা ডেস্কটপ থাকতে হবে। পাশাপাশি ভালো স্মার্ট ফোন থাকতে হবে (তবে আবশ্যক নয়)। আবেদনকারীর বাসায় অবশ্যই ব্রডব্যান্ড (ইন্টারনেট) সংযোগ থাকতে হবে। রাজশাহীর মির্জাপুর পুলিশ ফাঁড়ির পার্শ্বে পত্রিকা অফিসে এসে অবশ্যই সময় দিতে হবে। রাজশাহীর বাহির থেকেও আবেদন করা যাবে (তারা বাসায় বসে কাজের সুযোগ পাবেন)।

আবেদনের ঠিকানা: আগ্রহীরা (kolom.dailyalokitovor@gmail.com) এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

তাছাড়া ফোনেও যোগাযোগ করতে পারেন : 01791499709 এই নাম্বারে।

আবেদন বিবেচনা করে আগামী ১২ জানুয়ারী প্রার্থীদের ভাইভা অনুষ্ঠিত হবে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com