শাকিব ভক্তদের জন্যে নতু্ন সুখবর

প্রকাশিত: ৮:১৩ অপরাহ্ণ , জানুয়ারি ১১, ২০২১

বিনোদন ডেস্ক:

নতুন বছর শুরু হলেও নতু্ন সুখবর আসছিল না ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক শাকিব খানের কাছ থেকে। সুখবর বলতে নতুন কোনো ছবি। তবে ভক্তদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। নতুন বছরে সবে ক্যামেরার সামনে দাঁড়ালেন ‘শিকারি’খ্যাত এ নায়ক।

নতুন একটি বিজ্ঞাপনের মাধ্যমে এফডিসিতে শুটিংয়ে অংশ নিলেন তিনি।শিগগিরই ভক্তরা জানতে পারবেন তার নতুন ছবির খবর।

বিজ্ঞাপনটি এসএমসি ওরস্যালাইন-এন এর। সোমবার সকাল থেকে এফডিসির জসিম ফ্লোরে বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নেন শাকিব। এটি নির্মাণ করেন ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ ছবির নির্মাতা পিপলু খান।

বিজ্ঞাপনটি নিয়ে নির্মাতা জানান, দারুণ এক অভিনেতার বাইরেও দারুণ একজন মানুষ শাকিব খান। তার সঙ্গে প্রথম কাজ করছি। সব মিলিয়ে অভিজ্ঞতা দারুণ।

সিনেমায় শাকিব খানকে যেভাবে দর্শকরা দেখে পছন্দ করেন বিজ্ঞাপনটিতেও তেমন এক চরিত্রে দেখতে পাবেন বলে জানিয়েছেন এ নায়ক। একদিনেই শেষ হয়েছে বিজ্ঞাপনটির শুটিং।

শাকিব খানের নতুন এই বিজ্ঞাপন টিভি চ্যানেল ও সামাজিক যোগাযোগের প্রচার হবে।

দৈনিক আলোকিত ভোর

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com