৪০ দিন পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে সাইকেল পেল ২ কিশোর

প্রকাশিত: ৩:০৯ অপরাহ্ণ , জানুয়ারি ১২, ২০২১

নিজস্ব প্রতিনিধি: ভোলায় টানা ৪০ দিন জামাতের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করে পুরস্কার হিসেবে বাইসাইকেল পেয়েছে দুই কিশোর।

শিশু-কিশোরদের নামাজের প্রতি আকৃষ্ট করতে পুরস্কারের ঘোষণা দিয়েছিলেন ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার মসজিদ কমিটি।

সোমবার পুরস্কার বিতরণের সময় উপস্থিত ছিলেন ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ রুহুল আমিন, ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার ভাইস-প্রিন্সিপাল মো. মোবাশ্বেরুল হক নাঈম, জামিরালতা ফাজিল মাদ্রাসার অধক্ষ মাওলানা মোঃ শাহাজাহান, প্রথম আলোর প্রতিনিধি নেয়ামত উল্লাহ প্রমূখ।

মসজিদ কমিটি জানান, গত ১৬ ডিসেম্বর থেকে ওই এলাকার ১৪ জন শিশু-কিশোর জামায়াতের সাথে পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করা শুরু করে।

টানা ৪০ দিন পাঁচ ওয়াক্ত মসজিদে এসে নামাজ আদায় করতে সক্ষম হয় ২ কিশোর।

তবে যারা টানা ৪০ দিন নামাজ আদায় করতে পারেনি তাদেরকেও শান্তনা পুরস্কার হিসেবে জায় নামাজ, তাজবি এবং টুপি উপহার দেয়া হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com