মায়ের সাবেক স্বামীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য শ্রাবন্তী পুত্রের

প্রকাশিত: ১০:৪১ পূর্বাহ্ণ , জানুয়ারি ১৩, ২০২১

বিনোদন ডেস্ক: ব্যায়ামবিদদের নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী পুত্র অভিমন্যু চট্টোপাধ্যায়।

ক্ষোভ প্রকাশের জন্য সিংহভাগ তারকার মতোই সোশ্যাল মিডিয়াকে বেছে নিয়েছেন তিনি। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করতেই শুরু জল্পনা। কী লিখলেন টলিউডের এই স্টারকিড?

তিনি লিখেছেন, এই পৃথিবীতে কিছু বুদ্ধিহীন বডিবিল্ডার আছে যারা তাদের শরীরের এতটাই বৃদ্ধি ঘটিয়েছে যে তাদের মস্তিষ্কেই আর কিছু নেই।

এখানেই থেমে যাননি অভিমন্যু। তার সংযোজন, বাস্তবে তাদের ভদ্র ভাবে কথা বলার মতো ক্ষমতা নেই কারণ তারা সেই শিক্ষা নিয়ে বড় হয়নি।

মায়ের সাবেক স্বামী অর্থাৎ রোশন সিংকে ইশারা করেই নাকি অভিমন্যু ছুড়েছেন এমন কটাক্ষের তির। কারণ রোশন যে অনেক বড় ‘জিম ফ্রিক’, সে কথা জানতে বাকি নেই কারও। শরীরচর্চার প্রতি ভালবাসা থেকে একটি জিমও খুলে ফেলেছেন তিনি।

মাঝেমধ্যেই ইনস্টাগ্রামে দেখা যায় তার জিম সেশনের ঝলক। এই সূত্র ধরেই হিসাব মেলানোর চেষ্টা করেছেন অনেকে।

টলিপাড়ার অনেকে বলছেন, স্টোরিতে ‘বডি বিল্ডারস’ অর্থাৎ বহুবচনে লিখলেও আসলে অভিমন্যু একজনকেই খোঁচা দিতে চেয়েছেন।

কিছু দিন আগেই এক সাক্ষাৎকারে রোশন জানিয়েছিলেন শ্রাবন্তীর সঙ্গে তার কোনও যোগাযোগ নেই। অন্যদিকে, শ্রাবন্তীও নিজের কাজ নিয়ে ব্যস্ত।

কিছুদিন আগেই নতুন ছবি ‘বিক্ষোভ’এর একটি গানের শ্যুটিংয়ের জন্য উত্তরবঙ্গে উড়ে গিয়েছিলেন এই অভিনেত্রী। এবার প্রশ্ন, তাহলে রোশনের উপর কেন চটলেন অভিমন্যু?

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com