মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে খুলনায় পুলিশের সোর্স নিহত

প্রকাশিত: ৯:৪৯ অপরাহ্ণ , জানুয়ারি ১৩, ২০২১

জিলহাজ্ব হাওলাদার, খুলনা প্রতিনিধি: খুলনা মহানগরীর লবনচরা থানাধীন বান্দাবাজার এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনার সময় মাদক বিক্রেতার অতর্কিত ছুরিকাঘাতে গোয়েন্দা পুলিশের সোর্স মোঃ শফিকুল ইসলাম(৩৫) নিহত হয়েছে।

গতকাল মঙ্গলবার (১২ জানুয়ারি) দিবাগত রাত ১১টার দিকে এঘটনা ঘটে। এঘটনায় জখম হয়েছেন তার দুইজন সোর্সও। তাৎক্ষনিক কেএমপি’র উদ্ধর্তন কর্মকর্তাগণ ঘটনাস্থল ও খুমেক হাসপাতাল পরিদর্শন করেছেন।

লবনচরা থানা সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার দিবাগত রাতে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম ও তিনজন সোর্সসহ গোপন খবরেরভিত্তিতে নগরীর লবনচরা থানাধীন বান্দা বাজার এলাকার বাহাদুর লেনে ইয়াবা বিক্রেতাদের কাছে ক্রেতা ছদ্মবেশে ক্রয় করতে যান।

গোয়েন্দা পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে ইয়াবা বিক্রেতা চক্রের সদস্যরা অতর্কিতভাবে মহানগর ডিবি পুলিশ ও সোর্সের ওপর হামলা চালায়।

এতে ডিবি পুলিশের এএসআই ও দুইজন সোর্স গুরুতর জখম হন।
খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন এবং আহত সদস্যদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক সোর্স মোঃ শফিকুল ইসলাম (৩৫) কে মৃত ঘোষনা করেন। বাকি পুলিশ সদস্য এবং সোর্সরা খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ৯-১০ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে লবনচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর কুমার সরদার বলেছেন,

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com