পাইকগাছা পৌরসভা নির্বাচনী এলাকায় যান চলাচলের ওপর নিষেধাজ্ঞা

প্রকাশিত: ৯:৫৩ অপরাহ্ণ , জানুয়ারি ১৩, ২০২১

জিলহাজ্ব হাওলাদার, খুলনা প্রতিনিধি: আগামী ৩০ জানুয়ারি (শনিবার) খুলনা জেলার পাইকগাছা পৌরসভার সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত তারিখে অনুষ্ঠেয় সাধারণ নির্বাচনের ভোট গ্রহণের জন্য নির্বাচনি এলাকায় কতিপয় যান চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

ভোট গ্রহণের জন্য নির্ধারিত দিনের পূর্ববতী মধ্যরাত অর্থাৎ ২৯ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ৩০ জানুয়ারি-২০২১ তারিখ মধ্যরাত পর্যন্ত ট্রাক ও পিকআপ যানবাহন চলতে পারবে না।

একই সাথে ২৮ জানুয়ারি দিবাগত মধ্যরাত ১২টা থেকে ৩১ জানুয়ারি মধ্যরাত ১২টা পর্যন্ত মোটর সাইকেলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

রিটার্নিং অফিসারের অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী/তাদের নির্বাচনি এজেন্ট দেশি/বিদেশি পর্যবেক্ষকদের (পরিচয়পত্রসহ) ক্ষেত্রে উল্লেখিত নিষেধাজ্ঞা শিথিলযোগ্য।

এছাড়া নির্বাচনের সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত দেশি/বিদেশি সাংবাদিক (বৈধপাশ থাকতে হবে), নির্বাচনের কাজে নিয়োজিত কর্মকর্তা-কর্মচারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, নির্বাচনের বৈধ পরিদর্শক এবং কতিপয় জরুরি কাজে যেমন-এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক,

টেলিযোগাযোগ ইত্যাদি কার্যক্রমে ব্যবহারের জন্য যানবাহনের ক্ষেত্রে উক্ত নিষেধাজ্ঞা প্রযোজ্য হবে না।

এছাড়া জাতীয় মহাসড়ক, বন্দর ও জরুরি পণ্য সরবরাহসহ অন্যান্য জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের ক্ষেত্রে নিষেধাজ্ঞা শিথিল থাকবে।

খুলনার জেলা ম্যাজিস্ট্রেট স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এ সকল তথ্য জানানো হয়।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com