আশাশুনিতে মাদক ও জঙ্গিবাদ সন্ত্রাস বিরোধী সচেতনতামূলক সভা

প্রকাশিত: ৯:৫৯ অপরাহ্ণ , জানুয়ারি ১৩, ২০২১

রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ সাতক্ষীরা জেলার আশাশুনিতে মাদক দ্রব্যের অপব্যবহার রোধ এবং জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী কর্মকান্ডে যুবকদের ভূমিকা শীর্ষক সচেতনতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৩ জানুয়ারি) আশাশুনি উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবিএম মোস্তাকিম, উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে সভায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহফুজুর রহমান,

সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান, প্রেসক্লাব সাধারন সম্পাদক সমীর রায়, সাংগঠনিক সম্পাদক এসকে হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস এম আজিজুল হকের সঞ্চালনায় সামাজিক কর্মকান্ড ও স্বেচ্ছাসেবামূলক কাজে যুবদের অংশ গ্রহণে সভায় জনসচেতনতা সৃষ্টিমূলক আলোচনা করা হয়।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com