বান্দরবান পৌরসভার আবারো নৌকার চূড়ান্ত মাঝি মোহাম্মদ ইসলাম বেবী

প্রকাশিত: ১২:১১ পূর্বাহ্ণ , জানুয়ারি ১৪, ২০২১

আকাশ মার্মা মংসিং, বান্দরবান প্রতিনিধি: বান্দরবান পৌরসভা নির্বাচনে আবারও দলীয় মনোনয়ন পেয়েছেন বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও বর্তমান মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

সূত্রে জানা গেছে ১৩ই জানুয়ারি ২০২১ (বুধবার) বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয় ‌। ওই সভায় বান্দরবান পৌরসভার বর্তমান মেয়র মোহাম্মদ ইসলাম বেবী দলের চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

এই প্রসঙ্গে জনাব ইসলাম বেবী বলেন দলীয় মনোনয়ন দেওয়ায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার প্রতি অশেষ কৃতজ্ঞ ও ধন্যবাদ জানাচ্ছি।

প্রসঙ্গত, বান্দরবান পৌরসভা নির্বাচন আগামী ১৪ই ফেব্রুয়ারি ২০২১ইং তারিখে অনুষ্ঠিত হবে।

 

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com