সততা ও নিষ্ঠার সাথে জনগনের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন হাঁসাড়া হাইওয়ে থানার এস আই!

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১

সততা ও নিষ্ঠার সাথে জনগনের সেবায় দিনরাত কাজ করে যাচ্ছেন হাঁসাড়া হাইওয়ে থানার এস আই!

শেখ ইমরান হোসেন (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : তাঁর সততা, উদারতা, ন্যায়পরায়ণতা, কর্মনিষ্ঠতা, নিরহংকারী, নির্ভীক, যে কোন শ্রেণীর মানুষের সাথে সৌহার্দপূর্ণ আচরণ এবং অসহায় মানুষের প্রতি তাঁর অকৃত্রিম ভালবাসা সত্যিই হাঁসাড়া হাইওয়ে থানার বিভিন্ন শ্রেণি প্রেশার মানুষকে মুগ্ধ করেছে।

এমন নির্লোভ বহুমাত্রিক কৃতিত্বের অধিকারী একজন আলোকিত মানুষ, যিঁনি মানুষ ও সমাজের জন্য নীরবে-নিভৃতে কাজ করে চলেছেন। মানুষকে সেবার মহাকর্মযজ্ঞের ব্যস্থতায় কাটছে তার বর্তমান সময়।

সাদা মনের আলোকিত মানুষটির নাম এস আই সাকিব হাসান। হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশের এস আই, হিসেবে কর্মরত আছেন। প্রশাসনের মানুষ হয়েও সব শ্রেণির মানুষকে আপন করে নেয়ার গুণ রয়েছে তাঁর মধ্যে। তিঁনি সকলের জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন খোলা মনে।

একজন সফল পুলিশ অফিসার হিসেবে ইতিমধ্যেই হাঁসাড়া হাইওয়ে থানার মানুষের মনে জায়গা করে নিয়েছেন এবং যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন তিঁনি।

বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করে সঠিক ও তথ্যবহুল সংবাদ রপ্ত করে হাঁসাড়া হাইওয়ে থানার মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন।

তাঁর কাজকর্মের মাধ্যমে প্রতিনিয়ত উন্নত মানসিকতার পরিচয় দিয়ে যাচ্ছেন। সুন্দর ও ভাল মনের মানুষ হলে জীবনের সকল পর্যায়ে ভাল কাজ করা সম্ভব এ বিষয়টির অন্যতম নিদর্শন এসআই সাকিব হাসান।

সততা ও দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করেছেন সর্ব সাধারণের কাছে। পুলিশের প্রতি অনেকের বিরুপ ধারনা থাকলেও এসআই সাকিব হাসানের মত সৎ অফিসারের জন্য পুলিশের ভাবমূর্তি অনেকটা উজ্জল হচ্ছে ।

হাঁসাড়া হাইওয়ে থানা পুলিশ অফিসার এসআই সাকিব হাসান, বলেন আমার কর্তব্য কাজে আমি কখনো আপোষ করি না। আমি সততার সাথে পুলিশ সুপার মহোদয় এর নির্দেশনা মোতাবেক সেবামুলক কাজের মাধ্যমে, বাংলাদেশ পুলিশের ভাবমুর্তি উজ্জ্বল করার চেস্টা করে যাবো, ইনশাআল্লাহ্।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া