বিনোদন

কাদা মেখে বিয়ের ফটোশুট ,ভাইরাল সেই ছবি!

বিনোদন ডেস্ক: বিয়ের মৌসুম চলছে, তাই বিয়ের ফটোশুটও এখন বেশ চলছে। পাহাড় থেকে শুরু করে সমুদ্রের ধারে, জঙ্গলে, শহরের রাস্তায় অথবা গ্রামের মাটিতে বিয়ের আগে পরে অনেকেই রোম্যান্টিক মুহূর্ত ক্যামেরাবন্দি করে রাখেন। তাই বলে কাদায় বিয়ের ফটোশুট!

কাদার মধ্যে নেমে কি কেউ রোম্যান্টিক হওয়ার কথা ভেবেছেন? নিজের জীবনে বিয়ের মতো বিশেষ মুহূর্তকে অমলিন করে রাখতে সমস্ত দম্পতিই নতুন কিছু করবেন ভাবেন। তেমনই ভেবেছিলেন কেরলের এক দম্পতি, কাদার মধ্যে তাদের রোম্যান্টিক ফটোশ্যুট এখন সারাদেশেই ভাইরাল। খবর এনডিটিভির।

কেরলের ওই দম্পতি কাদা মেখে, কাদায় শুয়ে এই অন্যরকমের ফটোশ্যুট করেছেন। তাদের এই পোস্ট ওয়েডিং শ্যুটের থিমই ছিল মাড লাভ! মাড থিম ফটোশ্যুট করেছেন বিনু সিন্স ওয়েডিং সংস্থা। ফটোগ্রাফারের বক্তব্য, “সবসময় অন্যরকমের ফটোশ্যুটের চাহিদা থাকে দম্পতিদের, তাই আমরাও কিছু আলাদাই করতে চেয়েছি।”

সংস্থার মালিক বিনু সিন্স হিন্দুস্তান টাইমসকে বলেন, “আমি এই থিম, মানে মাড লাভ এই জন্যই বেছেছিলাম কারণ আমি ছবিগুলির বিভিন্ন শৈলি মুহূর্তবন্দি করতে চাই। বেশিরভাগ সম্পতিই রোমান্টিক ছবি চান, যাতে তা বহুদিন স্মরণীয় হয়ে থাকে। ওয়েডিং ফটোগ্রাফি মহলে কখনও মাড লাভ থিমের ব্যবহার হয়নি এর আগে। আমরা প্রথম এই থিমের উপরে কাজ করলাম। কেরলের প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে এই ছবিগুলি তোলা হয়েছে।”

ছবির দম্পতির নাম জোস এবং অনীশা। দু’জনেই এই নতুন ধরণের থিমে বিয়ের ফটোশ্যুট করার সিদ্ধান্ত নেন। তাদের এই নয়া ধরণের ফটোশ্যুট সোশ্যাল মিডিয়াতে রাতারাতি ভাইরাল হয়ে গিয়েছে। জোস একজন রাজনৈতিক কর্মী এবং অণীশা ব্রিটিশ যুক্তরাজ্যে নার্স।

বিনু সিন্স ফটোগ্রাফি ফেসবুক পেজে এই ছবিগুলো শেয়ার করেছে।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close