দেশজুড়েবরিশাল বিভাগ

এমপি পংকজ নাথের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে হিজলায় বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠা কালীন সাধারণ সম্পাদক ও বরিশাল ৪ আসনের (হিজলা মেহেন্দীগঞ্জ ও কাজিরহাট) উন্নয়নের রূপকার জননেতা পংকজ নাথ এমপির বিরুদ্ধে কুচক্রী মহলের অপতৎপরতার বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

নেতাকর্মীদের বিক্ষোভ মিছিল

মঙ্গলবার বিকেল ৩ টায় হিজলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগের সফল আহ্বায়ক, হিজলা গৌরবদী ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান নজরুল ইসলাম মিলনের নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি হিজলা গৌরবদীর পুরান একতার গুরুত্ব পূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে একতা বাজারে এসে সমাবেশে মিলিত হয়। “হিজলা গৌরবদীর মাটি – পংকজ দা’র ঘাটি” বলে স্লোগান দিতে দেখা গেছে।

বিক্ষোভ পরবর্তী সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মিলন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া আমাদের পূর্বপাড়ে তথা হিজলা গৌরবদী, মেমানিয়া ও ধূলখোলা ইউনিয়নের মত প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে দিতে আমাদের আপমর জনতার এমপি অক্লান্ত পরিশ্রম করেছে। যা আমি খুব কাছ থেকে দেখেছি।
তাই এমন এক এমপিকে নিয়ে যারা মিথ্যাচার করে তারা আওয়ামীলীগ নয়, তারা শেখ হাসিনার উন্নয়নের পক্ষে নয়। এদের কে শক্ত হাতে দমন করতে হবে

এ নেতাকে বিতর্কিত করার হীন উদ্দেশ্যে যারা এসব অপকর্ম করছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি তিনি।

হিজলা গৌরবদী ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জননেতা পংকজ দেবনাথ এমপি’র বিরুদ্ধে ধারাবাহিক ষরযন্ত্রের বিরুদ্ধে প্রতিবাদ মিছিলে প্রায় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close