দেশজুড়ে

শার্শায় পলাতক আসামি আটক-৮

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি ঃ– যশোরের শার্শায় গ্রেফতারী পরোয়ানাভুক্ত ৮ পলাতক আসামিকে আটক করেছে পুলিশ। সোমবার দিনগত রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত শার্শা উপজেলার বিভিন্ন গ্রাাম থেকে পৃথক পৃথক অভিযানে তাদের গ্রেফতার করে শার্শা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, শার্শা থানার কন্যাদহ গ্রামের রহমত বদ্দির ছেলে পলাশ বদ্দি (৪২), কাশিপুর গ্রামের ফজর আলীর ছেলে বাবুল মিয়া (৪৫), চটকাপোতা গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী রোমেছা খাতুন (৪৭), একই গ্রামের নজরুল ইসলামের স্ত্রী রিজিয়া খাতুন (৪৩), মফিজুর রহমানের স্ত্রী জামিলা খাতুন (৩৫), রাজনগর গ্রামের খোরশেদ আলীর ছেলে জুয়েল রানা (৫০), সমন্ধকাঠি গ্রামের আব্দুল মজিদের ছেলে টিপন হোসেন (৪০) ও ধলদা গ্রামের মোঃ লাবু মন্ডলের স্ত্রী ফরিদা খাতুন (৪৫)।পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শার্শা থানার বিভিন্ন গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

শার্শা থানার অফিসার ইন-চার্জ(ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদের নামে দীর্ঘদিন ধরে বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানা ছিল। তিনি জানান, গ্রেফতারকৃতদের দুপুরে যশোর আদালতে পাঠানো হয়েছে।

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close