দেশজুড়ে

হলি আর্টিজন মামলার রায়কে ঘিরে নওগাঁয় ৯ শিবির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ

নওগাঁ প্রতিনিধি:

নওগাঁর পতœীতলা উপজেলায় নজিপুর আলহেরা আন-নূর ফোরকানিয়া মক্তব্যে অভিযান চালিয়ে ৯ শিবির নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১টায় জেলা পুলিশের বিশেষ শাখা আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়েছে গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ সদর মডেল থানা পুলিশ ও পতœীতলা থানা পুলিশ যৌথভাবে বিশেষ অভিযান চালিয়ে সোমবার সন্ধ্যা ৭টায় ঐ মক্তবে গোপন বৈঠক করার সময় তাদের গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়েছে ২৭ নভেম্বর হলি আর্টিজন মামলার রায়কে বানচাল করার জন্য দেশে অস্থিতিশীল পরিস্থিতি এবং সন্ত্রাসী কার্যকলাপ সংঘটনের উদ্দেশ্যে জামাত শিবির নেতাকর্মীরা নওগাঁ সদর থানা ছাত্র শিবিরের সেক্রেটারী পতœীতলা উপজেলার কাটাবাড়ি গ্রামের মোঃ শরিফ উদ্দিনের পুত্র আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে এই গোপন বৈঠক করছিল। এই সংবাদের ভিত্তিতে নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়ার নির্দেশে পরিচালিত এই অভিযানে উক্ত আব্দুল্লাহ আল মামুনসহ পতœীতলা ছাত্র শিবিরের সভাপতি ধামইরহাট উপজেলার খেলনা গ্রামের ওসমান আলীর পুত্র মোঃ রেজোয়ান (২৮), ছাত্র শিবির সদস্য ধামইরহাট উপজেলার চক মহেষ গ্রামের মোঃ কছিম উদ্দিনের পুত্র মোঃ আনছার আলী (২০), পতœীতলা উপজেলার পাটিচরা গ্রামের মোঃবুলবুল হোসেনের পুত্র মোঃ সাব্বির হোসেন (২৩), বদলগাছি উপজেলার বাদ জামগ্রাম গ্রামের আবুল হোসেনের পুত্র মোঃ মোত্তাকিন হোসেন (২২), হাসেন বেগপুর পশ্চিমপাড়া’র সাইদুর রহমানের পুত্র মোক্তাদির রহমান ( ২৪),একই গ্রামের মোঃ শামসুল আলমের পুত্র মোঃ রাসেল রেজা (১৯), খোজাগাড়ি পাহাড়পুর গ্রামের শামসুল অফালমের পুত্র মোঃ হোসেন আলী (২৭)এবং পোরশা উপজেলার নিতপুর কাপালির মোড় এলাকার মোঃ ইব্রাহীমের পুত্র মোঃ ইয়ামিন (২০)।

এ ব্যপারে নওগাঁ সদর মডেল থানায় একটি মামলা দায়েরের পর গ্রেফতারকৃত আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।#
রাসেল রানা

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close