গলায় ফাঁস দিয়ে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা!

প্রকাশিত: ১১:৫১ পূর্বাহ্ণ , জানুয়ারি ৩১, ২০২১

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) আইন বিভাগের ৩য় বর্ষের এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার রাত সোয়া ১ টায় মির্জাপুরের রোজা ছাত্রীনিবাসে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

শিক্ষার্থীর নাম মুবাশ্বিরা তাহসিন ইরা। তার গ্রামের নেত্রকোনার কেন্দুয়া উপজেলার কোনাবাড়ি গ্রামে। বিষয়টি নিশ্চিত করেন আইন বিভাগের সভাপতি অধ্যাপক হাসিবুল আলম প্রধান এবং মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন।

জানা যায়, শনিবার দিবাগত রাত ১টার দিকে সর্বশেষ মোবাশ্বিরার সঙ্গে কথা হয় ওই ছাত্রীনিবাসের অন্য আবাসিক ছাত্রীদের। তারপর তার সাড়াশব্দ না পেয়ে ও দরজা বন্ধ পেয়ে তারা ডাকাডাকি করে। পরে দরজা ভেঙ্গে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান ছাত্রীনিবাসের অন্য শিক্ষার্থীরা। পরে পুলিশ ও আইন বিভাগের সভাপতিকে খবর দেয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে যান মতিহার থানা পুলিশ, আইন বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান, বিভাগের আরেক শিক্ষক অধ্যাপক এম এ হান্নান। পরে ওই ছাত্রীর বাড়িতে খবর দেন তারা।

এই ব্যাপারে বিভাগের সভাপতি অধ্যাপক ড. হাসিবুল আলম প্রধান বলেন, কী কারণে এই ঘটনা ঘটলো তা এখনও জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মতিহার সার্কেলের এডিসি একরাম হোসেন বলেন, ঝুলন্ত অবস্থায় শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে৷ বিষয়টি দেখছি। যথাযথ তদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

তবে, তার সহপাঠীরা বলছেন, বয়ফ্রেন্ডের সাথে কথা কাটাকাটির জেরে অভিমানে এ আত্মহননের পথ বেছে নেন ইরা।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com