সাইকোলজি স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মিম, সম্পাদক সালমান

প্রকাশিত: ৭:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৩০, ২০২১

সাইকোলজি স্টুডেন্টস এসোসিয়েশনের সভাপতি মিম, সম্পাদক সালমান

রাবি প্রতিনিধি: বাংলাদেশের মনোবিজ্ঞান বিভাগের শিক্ষার্থীদের সংগঠন সাইকোলজি স্টুডেন্টস এসোসিয়েশন (পিএসএ) এর প্রথম কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ২০১৬-১৭ সেশনের মিম মারিহা মৃধা-কে সভাপতি এবং ২০১৭-১৮ সেশনের সালমান রশিদ শান্ত কে সাধারণ সম্পাদক করা হয়।

 

শুক্রবার বেলা ৩ টায় সংগঠনটির বার্ষিক সাধারণ সভা শেষে কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা আহ্বায়ক আব্দুল লতিব সম্রাট।

 

অন্যান্য পদে দায়িত্ব পেয়েছেন সহ-সভাপতি সাদিয়া সুলতানা নিশাত (ইবি) ও ইফফাত জাহান শমী (বশেমুরবিপ্রবি), যুগ্ম সাধারণ সম্পাদক সানজিদা মেহেরিন (শাবিপ্রবি), সাংগঠনিক সম্পাদক রাফিউর রহমান (তেজগাঁও কলেজ),

 

সহ-সাংগঠনিক সম্পাদক অনুপমা আনজুম (হাবিপ্রবি), আনিকা তাবাসসুম (ইডেন কলেজ), কোষাধ্যক্ষ মিনহাজ উদ্দিন (রাবি), সহকারী কোষাধ্যক্ষ – হৃদয় ইফতেখার ইফতি (বাহার কলেজ), প্রচার ও প্রচারণা সম্পাদক রিফাত হাসান রবিন (বশেমুরবিপ্রবি), সহকারী প্রচার ও প্রচারণা সম্পাদক জারিন তাসনিম (শাবিপ্রবি),

 

আরাফাত বাদশা (নোবিপ্রবি), দপ্তর সম্পাদক নোয়েল নাহিদ টিপ (রাবি), সহকারী দপ্তর তামান্না তাজরীন তিশা (কুবি)। এবং নির্বাহী সদস্যবৃন্দ- আফিয়া সুলতানা, আয়শা সিদ্দিকা আশা, সুমাইয়া বিনতে আজাদ, আতিক মোহাম্মদ জুবায়ের, নাফিসা জাহান, জিনাত ইমু, সজল মুহিব, মারিয়া হায়দার শান্তা, ফৌজিয়া কালাম কান্তা, আফসানা আফরিন।

 

কমিটি গঠনের নির্দেশনায় ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক তানজীর আহমেদ তুষার।

 

এর আগে ২০২০ সালের ১২ মার্চ “Ensuring mental health by enriching ourselves” এই স্লোগানের রাবি মনোবিজ্ঞান বিভাগের কয়েকজন শিক্ষার্থীর হাত ধরে যাত্রা শুরু করে পিএসএ।
মহামারীর এমন পরিস্থিতিতে পিএসএ অনলাইনভিত্তিক তাদের সেবা দিয়ে আসছে।

 

বিশেষত,শিক্ষার্থীদের জ্ঞানের বিকাশ ঘটানো এবং সকলের মানসিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে এপর্যন্ত বিভিন্ন ওয়ার্কশপ,সেমিনার,ফেসবুক লাইভ এর আয়োজন করেছে। এবং অভিজ্ঞ মনোবিজ্ঞানীদের দ্বারা টেলিকাউন্সেলিং সেবা দিয়ে আসছে পিএসএ।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া