দেশজুড়েপাবলিক বিশ্ববিদ্যালয়

ডিসেম্বরের মধ্যে হল বুঝিয়ে না দিলে শিক্ষা মন্ত্রণালয় ঘেরাও

জবি প্রতিনিধি :

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) একমাত্র হল শেখ ফজিলাতুন্নেছা মুজিব ছাত্রী হল আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে বুঝিয়ে না দিলে শিক্ষা মন্ত্রণালয় ঘেরাও করার হুশিয়ারি দিয়েছে শিক্ষার্থীরা। গতকাল মঙ্গলবার বেলা ১২ টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণের শহীদ মিনারের সামনে মানবন্ধন থেকে এই হুশিয়ারি জানান শিক্ষার্থীরা।

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে ছাত্রী হলের কাজ শেষ করে ছাত্রীদের থাকার উপযুক্ত করার দাবীতে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এসময় মানববন্ধনে উপস্থিত শিক্ষার্থী তিথি সরকার বলেন, ৪ দফা মেয়াদ বাড়িয়েও কাজ শেষ করতে পারেনি শিক্ষা মন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্তরা। ডিসেম্বরের ৩১ তারিখে কাজ বুঝিয়ে দেওয়ার কথা থাকলেও কাজের অগ্রগতি দেখে মনে হয়না যে তা সম্ভব হবে।

আরেক শিক্ষার্থী মো. রাইসুল ইসলাম নয়ন বলেন, প্রশাসন আমাদের হল নিয়ে টালবাহানা শুরু করেছে। আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে হল বুঝিয়ে না দিলে আমরা শিক্ষার্থীরা মন্ত্রনালয় ঘেরাওসহ কঠোর কর্মসূচিতে যাবো।

উল্লেখ্য, ২০১১ সাল থেকে এ পর্যন্ত চার দফা কাজের মেয়াদ বাড়ানোর পর ডিসেম্বরের মধ্যে কাজ বোঝানোর কথা থাকলেও ১৬ তলা ভবনের সিংহ ভাগ কাজ শেষ হয় নি এখনো।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
You cannot copy content of this page
Close
Close