অনলাইন জুয়ার এজেন্ট গ্রেফতার

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ, মে ৪, ২০২১

অনলাইন জুয়ার এজেন্ট গ্রেফতার

রাসেল ইসলাম, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে অনলাইন জুয়ার এক এজেন্টকে বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে লালমনিরহাট সদর থানার তিনদিঘি মাঝাপাড়া এলাকায় অভিযান চালিয়ে সন্তোষ শাহার ছেলে সুুজন শাহাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত সুজন শাহার নিকট অনলাইন জুয়ায় ব্যবহৃত ২টি মোবাইল এর মধ্যে একটিতে Bet365 নামের একটি এ্যাপস চলামান ছিলো বলে জানায় পুলিশ। এসময় তার মোবাইলে Masudarng78 নামে একটি একাউন্ট ওপেন হয় এবং এতে ৬৫ ডলার ব্যালেন্স ও চার জনের বিট বাজি চলামন ছিলো বলে জানা গেছে।

অভিযানে গ্রেফতার সুজন শাহাকে পুলিশ জিজ্ঞাবাদ করলে তিনি জানায় লালমনিরহাটের আরিফুল রহমান রচি নামক এক ব্যক্তি Bet365 এ্যাপ অনলাইন জুয়ার মুল এজেন্ট।

ঐ মুল এজেন্ট গ্রেফতার আসামি সুজন শাহাসহ ১০/১৫ জন সাব এজেন্ট নিয়োগ করে জেলায় অনলাইন জুয়া পরিচালনা করে। বেটের এ জুয়ায় প্রতি ১লাখ টাকার বিপরীতে ৫০০০ টাকা এজেন্ট ও সাব এজেন্ট পায় বলেও স্বীকার করে সুজন ।

অনেক সাব এজেন্ট আবার নিজেরাও এ এ্যাপস ব্যবহার করে জুয়া খেলে থাকে৷ জিজ্ঞাবাদে বাকি এজেন্টদের নাম বললেও গ্রেফতারের স্বার্থে নাম প্রকাশ করা যাচ্ছে না বলে জানায় পুলিশ।

অনলাইন জুয়ায় সম্পৃক্ততা এবং সুজন শাহার স্বীকার উক্তি ও সনাক্তমতে অপর এক আসামি পূর্ব সাপটানা ভাতরী এলাকার মৃত জোনাব আলীরর ছেলে মোঃ শাহীন ইসলাম(২৭) কে গ্রেফতার করে পুলিশ।

জানা গেছে এ অনলাইন জুয়া খেলায় জুয়ারিদের একত্রিত হওয়ার প্রয়োজন হয় না। শুধু ডিজিটাল ডিভাইস ব্যবহার করে পরিচালিত হয় এটি। অনলাইন জুয়ায় এজেন্টদের অনেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিলেও সর্বস্বান্ত হয়েছে জুয়ারিরা।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ আলম বলেন, মুল এজেন্ট ও সাব এজেন্টদের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা শুরু করা হয়েছে এবং মামলার অন্তর্ভুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে । বর্তমানে মামলাটি তদন্তাধীন রয়েছে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া