মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও ছেড়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ৬:১৭ অপরাহ্ণ, মে ৪, ২০২১

মঠবাড়িয়ায় কলেজ ছাত্রীর আপত্তিকর ভিডিও ছেড়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় সংঘবদ্ধ বখাটে কর্তৃক একজন কলেজ ছাত্রীকে ধর্ষণ ঘটনায় অভিযুক্ত আসামীদের স্বজনরা মিলে ভূক্তভোগি কলেজ ছাত্রীকে ভয়ভীতি দেখিয়ে প্রতিষ্ঠান প্রধানের বিরুদ্ধে মিথ্যা স্বীকারোক্তিমূলক একটি ভিডিও ধারন করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে অপপ্রচারের প্রতিবাদে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী ও এলাকাবাসীরা মানববন্ধন করেন।

৪ মে(মঙ্গলবার) স্থানীয় মিরুখালী স্কুল এন্ড কলেজের উদ্যোগে মিরুখালী বাজারের প্রধান সড়কে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধনে শিক্ষক,শিক্ষার্থীসহ সহস্রাধিক এলাকাবাসি অংশ গ্রহণ করেন।

স্থানীয় দাউদখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি বজলুর রহমান খানের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন অধ্যক্ষ আলমগীর হোসেন খান, মাদ্রাসা সুপার এবিএম রুহুল আমীন,আ’লীগ নেতা মো.ইলিয়াস মিয়া,

মজিবর রহমান, যুবলীগ নেতা লাভলু তালুকদার,প্রধান শিক্ষক কামাল হোসেন,শিক্ষক আবদুর রব, সাকিল আহম্মেদ, সমাজ সেবক গোলাম মোস্তফা,শিক্ষক পারভেজ তালুকদার ও ছাত্রলীগ নেতা শাহীন তালুকদার প্রমূখ।

উল্লেখ্য, ২০১৮ সালে মিরুখালী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণী পড়ুয়া একজন ছাত্রীকে সাইফুল ইসলাম নামে এক বখাটের নেতৃত্বে চার যুবক তুলে নিয়ে পরিত্যাক্ত একটি ঘরে আটকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় নির্যাতিত ছাত্রীর মা বাদি হয়ে অভিযুক্ত চার ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আসামীরা বর্তমানে কারাগারে আছে। এ ঘটনার প্রতিবাদে কলেজ অধ্যক্ষ আলমগীর হোসেনের নেতৃত্বে প্রতিষ্ঠানের শিক্ষক,শিক্ষার্থী ও এলাকাবাসি নানা প্রতিবাদ কর্মসূচি পালন করে।

এতে অভিযুক্ত আসামীদের পরিবার ও স্বজনরা কলেজ অধ্যক্ষকে হেনস্থা করতে সম্প্রতি নির্যাতিত মেয়েটিকে দ্বিতীয় দফায় তুলে নিয়ে আটকে মেয়েটির ওপর শারীরিক নির্যাতন ও ভয়ভীতি দেখিয়ে কলেজ অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা স্বীকারোক্তি ধারন করে।

পরে ওই ভিডিওটি আসামীদের স্বজনরা সামাজিক যোগযোগ মাধ্যমে আপলোড করে অপপ্রচার চালায়।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া