সবার আগে দেশপ্রেম, আইপিএল নয়: মুস্তাফিজ

প্রকাশিত: ৩:১৯ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

অনলাইন ডেস্ক: বাঁহাতি এ পেসার সাফ জানিয়ে দিয়েছেন, সবার আগে দেশের খেলা।

মঙ্গলবার বিসিবি একাডেমিতে সাংবাদিকদের মোস্তাফিজ বলেন, সবার আগে আমার দেশের খেলা। শ্রীলঙ্কা (সফরের) টেস্টে যদি থাকি, তাহলে আমি টেস্ট খেলব।

‘যদি না থাকি তাহলে বিসিবি তো আমাকে বলবে যে, আমি নাই। তখন আমি বিসিবিকে বলব (আইপিএল খেলার কথা), বিসিবি যদি আমাকে ছাড়ে, তাহলে আমি আইপিএলে খেলব। দেশপ্রেম আগে।’

আগামী এপ্রিলে হতে পারে ভারতের জনপ্রিয় টি-টোয়েন্টি ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল। সেই সময়ে শ্রীলংকা সফরে তিনটি টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে বাংলাদেশ দলের।

অথচ দেশের এমন একটি গুরুত্বপূর্ণ সফরে না গিয়ে আইপিএল খেলতে তখন ভারত সফরে যাওয়ার জন্য ক্রিকেট বোর্ডের কাছ থেকে অনুমতিপত্র নিয়েছেন সাকিব।

তবে সাকিবের ছুটি নেওয়ার বিষয়টি ভালোভাবে নেয়নি দেশের ক্রিকেট বোর্ড। আইপিএলে ৩ কোটি ২০ লাখ রুপির জন্য জাতীয় দলকে অবজ্ঞা করায় সাকিবের ওপর রীতিমতো ক্ষেপেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মুস্তাফিজ অবশ্য ছুটি চেয়ে এখনও আবেদন করেননি। শেষ পর্যন্ত তাকে ছুটি দেওয়া হবে কিনা সেই সিদ্ধান্ত এখনও নেয়নি বিসিবি। পুরো বিষয়টা ছেড়েছেন মুস্তাফিজের হাতে। তবে তিনি ছুটি চেয়ে আবেদন করলে বোর্ড আটকাবে না বলে জানিয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com