সাতক্ষীরায় ইয়াবা সহ ব্যাবসায়ী আটক

প্রকাশিত: ৪:১৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরায় ২৮০টি ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। আটককৃত মাদক ব্যবসায়ীর নাম হাফিজুর রহমান। সে জেলার শ্যামনগর উপজেলার কদমতলা গ্রামের সমশের খানের ছেলে।

সাতক্ষীরা র‌্যাব ক্যাম্পের সহকারী পুলিশ সুপার মাহবুব-উল-আলম জানান,সোমবার রাতে র‌্যাব-৬ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শ্যামনগর উপজেলার বুড়িগোয়ালীনি ইউপির চুনা নদীর বেড়িবাঁধ এলাকা থেকে তাকে ইয়াবা সহ আটক করে ।

এসময় তার কাছ থেকে একটি মোটরসাইকেল এবং একটি মোবাইল ফোনও জব্দ করা হয়। তিনি আরও জানান, এ ঘটনায় শ্যামনগরে থানায় একটি মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দ্বায়ের করা হয়েছে। মঙ্গলবার (২৩ফেব্রয়ারি) সকালে আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com