ইবির সদ্য বিদায়ী উপ-উপাচার্যকে ইংরেজি বিভাগের অভ্যর্থনা

প্রকাশিত: ৫:০৭ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ইংরেজি বিভাগের আয়োজনে সদ্য বিদায়ী উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমানকে অভ্যর্থনা জানানো হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১ টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল কলা ভবনের ইংরেজি বিভাগের সেমিনার কক্ষে এ অভ্যর্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ইংরেজি বিভাগের সভাপতি অধ্যাপক ড. মোছাঃ সালমা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আবদুস সালাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য বিদায়ী উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান ও অভ্যর্থনা অনুষ্ঠানের আহ্বায়ক অধ্যাপক ড. মোঃ মিজানুর রহমান।

অনুষ্ঠানে অতিথিদের ফুল, ক্রেস্ট, উপহার ও উত্তরীয় পরিয়ে স্বাগত জানানো হয়। পরে বিভাগের শিক্ষার্থীদের আয়োজনে ভাষার মাসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সঙ্গীত পরিবেশনা করেন। এরপর বিভাগের শিক্ষকবৃন্দ একে একে অনূভুতি প্রকাশ করেন এবং অতিথিবৃন্দ সদ্য বিদায়ী উপ-উপাচার্যকে অভ্যর্থনা জানিয়ে তার বিভিন্ন অবদান, সাফল্য ও অর্জন তুলে ধরে বক্তব্য রাখেন।

এছাড়া অনুষ্ঠানে ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাজ্জাদ হোসেন জাহিদ এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোঃ জাহাঙ্গীর হোসেন, পরিবহন প্রশাসক অধ্যাপক ড. মোঃ আনোয়ার হোসেন এবং বিভিন্ন অনুষদের ডিন, বিভাগীয় সভাপতি ও ইংরেজি বিভাগের শিক্ষকবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের অনান্য বিভাগের শিক্ষকবৃন্দ।

প্রসঙ্গত, সদ্য বিদায়ী উপ-উপাচার্য অধ্যাপক ড. মোঃ শাহিনুর রহমান আজ মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) তার নিজ (ইংরেজি) বিভাগে পুনরায় যোগদান করেছেন বলে জানা গেছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com