নোয়াখালীতে সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় থানা মামলা

প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের বিবাদমান দুই পক্ষের সংঘর্ষের সময় সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির গুলিবিদ্ধ হয়ে নিহত হওয়ার ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে নিহত সাংবাদিক মুজাক্কিরের বাবা নুরুল হুদা ওরফে নোয়াব আলী মাস্টার বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন। তবে মামলার এজাহারে আসামি হিসেবে কারও নাম উল্লেখ করা হয়নি।

হত্যা মামলা দায়েরের খবরের সত্যতা নিশ্চিত করেন কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক। তিনি বলেন, সাংবাদিক বুরহানের গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় মামলা করেছেন।

মামলাটি সকাল ১০টা ৫০ মিনিটে রেকর্ড করা হয়েছে।ওসি মীর জাহেদুল বলেন, ইতিমধ্যে মামলাটির তদন্ত শুরু হয়েছে। তদন্তের অংশ হিসেবে চাপরাশিরহাট বাজারে স্থাপন করা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হয়েছে।

সেগুলো পর্যবেক্ষণ করে কাদের গুলিতে সাংবাদিক বুরহান বিদ্ধ হয়েছেন, সেটি চিহ্নিত করা হবে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com