মধুপুরে ভ্রাম্যমান আদালতের নিষিদ্ধ পলিথিন জব্দ জরিমানা

প্রকাশিত: ৬:১৪ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

মধুপুর প্রতিনিধি:

টাঙ্গাইলের মধুপুরে অবৈধভাবে নিষিদ্ধ পলিথিন মজুদ করে বিক্রির অপরাধে দুই ব্যাবসায়ীকে জরিমানা এবং ৫ টন নিষিদ্ধ পলিথিন জব্দ করেছেন ভ্রাম্যমান আদালতের ।

দুই ব্যবসায়ী প্রতিষ্ঠান হলো বাজারের মানিক ষ্টোর ও শ্যামলী ষ্টোর। আলাদা আলাদা ভাবে মানিক ষ্টোরকে পঞ্চাশ হাজার এবং শ্যামলী ষ্টোরকে ত্রিশ হাজার টাকা করে মোট আশি হাজার টাকা জরিমানা এবং ৫ টন নিষিদ্ধ পলিথিন জব্দ করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট রোজলিন শহীদ চৌধুরী।

এসময় উপস্হিত ছিলেন টাঙ্গাইল জেলা র‌্যাব-১২ এর কম্পানী কমান্ডার এ এস পি এরশাদুল ইসলাম, পরিবেশ অধিদপ্তর টাঙ্গাইল জেলার সহকারী পরিচালক সজীব কুমার ঘোষসহ অন্যান্য র‌্যাব কর্মকর্তাগন, ।

এসময় সাংবাদিকদেরকে কম্পানী কমান্ডার এরশাদুল ইসলাম জানান, আমাদের র‌্যাব-১২ এর নিকট তথ্য আসে, মধুপুর বাজার এলাকায় নিষিদ্ধ পলিথিন মজুদ করে কয়েকজন ব্যাবসাী মধুপুর সহ আশপাশের কয়েকটি উপজেলায় নিয়মিত বিক্রি করছে।

উক্ত গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিষিদ্ধ পলিথিন ব্যাবসায়ীদেরকে ধরতে সকাল থেকে অভিযান চালায় র‌্যাব-১২ এর একটি অপারেশন টিম। পলিথিন ব্যাবসায়ীদের তথ্য মতে তাদের গোডাউনে রাখা প্রায় পাচ টন নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়। তিনি আরও জানান এ ধরনের অভিযান চলমান থাকবে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com