তানজীর-কনার মন খারাপের ছুটি

প্রকাশিত: ৬:৪৫ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

বিনোদন ডেস্ক: ‘লাভার্স ফুড ভ্যান’ নাটকের গানে কণ্ঠ দিলেন তানজীর ও দিলশাদ নাহার কনা। ‘তুই মন খারাপের ছুটি’ শীর্ষক গানটি লিখেছেন ওয়াসিক সৈকত। গানটির সুর করেছেন টিএইচ তন্ময় ও তানজীর। সংগীত পরিচালনাও করেছেন তানজীর নিজেই।

তৌসিফ ও সাফা অভিনীত এই নাটকটির চিত্রগ্রাহক বিদ্রোহী দীপন। আর নাটকটি প্রযোজনা করেছেন টি এইচ তন্ময় ও রাব্বি রাজ।

গানটি কোয়ানটাইজ মিউজিক গ্রুপের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। অন্যদিকে নাটকটি অবমুক্ত হবে বৃক্ষ ফিল্মস-এর ইউটিউব চ্যানেলে।
‘তুই মন খারাপের ছুটি’ গান প্রসঙ্গে তানজীর বলেন, ‘মিষ্টি প্রেমের একটি গান। শ্রোতারা আনন্দ পাবেন বলেই আমাদের বিশ্বাস।’

অন্যদিকে দিলশাদ নাহার কনা বলেন, ‘অনেক দিন পর নাটকের গান করলাম। আশা করছি শ্রোতারা নিরাশ হবেন না।’

গানটির সুরকার টিএইচ তন্ময় বলেন, ‘এই গানটির সুর করতে গিয়ে আলাদা একটু মজা পেয়েছি। কনা ও তানজীরের ভোকালে সেটা দারুণ মানিয়েছে।’

এদিকে বৃক্ষ ফিল্মস ও কোয়ানটাইজ মিউজিক গ্রুপের এ বছর দশটির বেশি নাটক এবং এক ডজনের বেশি গান দর্শকদের জন্য উপহারের ঘোষণা দিয়েছে। আর এসব কনটেন্টে দর্শকদের সামনে হাজির হবেন দেশ সেরা তারকার।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com