নাগরপুরে ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা

প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর ইউনিয়ন ও মামুদনগর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার ২০২১ নাগরপুর উপজেলার সদর ইউনিয়ন ও মামুদনগর ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

এ বর্ধিত সভায় ৭ ই মার্চ, ১৭ ই মার্চ ও ২৬ মার্চ উপলক্ষে নাগরপুর উপজেলার আওয়ামীলীগ ও এর অঙ্গ ও সহযোগী সংগঠন একত্রিত হয়ে দিবস গুলো উপজেলা আওয়ামী লীগের সাথে পালন করবে।

নাগরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. লিয়াকত হোসেন সিকদার এর সঞ্চালনায় এ বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী, সহ সভাপতি মো. কামরুজ্জামান মনিসহ অনেকেই।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com