মাদক বিক্রিকালে রূপগঞ্জে দুই ভূয়া পুলিশ সদস্য গ্রেপ্তার

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

রূপগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পুলিশ পরিচয়ে মাদক বিক্রিকালে দুই ভূয়া পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ্য করা হয়েছে। গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার চনপাড়া পূর্নবাসন কেন্দ্র এলাকা থেকে আটক করে পুলিশের কাছে সোপর্দ্য করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, পঞ্চগর জেলার আটুয়ারি থানার মিজানুর রহমানের ছেলে মাহমুদুল হাসান (২৭) ও গাইবান্ধা জেলার পলাশবাড়ির থানার বুজরুক বিঞ্চপুর এলাকার রাজা মিয়ার ছেলে রিপন (২৭)।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিনুল কাদির জানান, স্থানীয়রা মাহমুদুল হাসান ও রিপন নামে দুই যুবককে স্থানীয়রা মাদক বিক্রির সময় আটক করেন। এসময় তারা নিজেদেরকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছে। এসময় তাদের কাছ থেকে ৩’শ গ্রাম গাজাঁ উদ্ধার হয়।

পরে পুলিশের কাছে তাদের সোপর্দ্য করা হয়। এ ঘটনায় পারুল বেগম নামে স্থানীয় এক গৃহবধূ বাদী হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন। মাদকবিক্রি কালে দুই ভূয়া পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com