নওগাঁর নিয়ামতপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথন অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ , ফেব্রুয়ারি ২৩, ২০২১

নওগাঁ প্রতিনিধিঃ
ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যে দিয়ে নওগাঁর নিয়ামতপুরে “বঙ্গবন্ধু শেখ মুজিব, ঢাকা ম্যারাথন-২০২১” অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ২৩শে ফেব্রুয়ারি নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে রামনগর মোড় পর্যন্ত ৫ কিলোমিটার সড়কে এ দৌড় প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

নিয়ামতপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগীতায় নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে ম্যারাথন দৌড় প্রতিযোগীতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়া মারীয়া পেরেরা ও সেনাবাহিনীর পক্ষে লেফটেনেন্ট শাহরিয়ার।

ম্যারাথন দৌড় প্রতিযোগীতায় উপজেলার ৮টি ইউনিয়নের ১৬ বছর বয়স হতে ৬০ বছর বয়স পর্যন্ত সরকারী- বে-সরকারী, স্কুল কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণীপেশার প্রায় সাত শতাধিক প্রতিযোগী অংশগ্রহন করেন।

এ সময় অ্যাপস রানিং করে নিয়ামতপুর সরকারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠ হতে রামনগর মোড় পর্যন্ত ৫ কিলোমিটার সড়কে ম্যারাথন দৌড় অনুষ্ঠিত হয়।

প্রিয় পাঠক, আপনিও লিখতে পারেন আমাদের পোর্টালে। কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্যের গল্প, কবিতা,উপন্যাস, ছবি, আঁকাআঁকি, মতামত, উপ-সম্পাদকীয়, দর্শনীয় স্থান, প্রিয় ব্যক্তিত্বকে নিয়ে ফিচার, হাসির, মজার কিংবা মন খারাপ করা যেকোনো অভিজ্ঞতা লিখে পাঠান সর্বোচ্চ ৩০০ শব্দের মধ্যে। পাঠাতে পারেন ছবিও। মনে রাখবেন দৈনিক আলোকিত ভোর.কম পোর্টালটি সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত। তাছাড়া, স্বভাবতই আপনি নানান ঘটনার স্বাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবর অথবা লেখা মান সম্পন্ন এবং বস্তুনিষ্ঠ হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে। লেখা পাঠানোর ইমেইল- dailyalokitovor@gmail.com