২৪ মে খুলছে না রাজশাহী বিশ্ববিদ্যালয়!

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, মে ৬, ২০২১

২৪ মে খুলছে না রাজশাহী বিশ্ববিদ্যালয়!

রাবি প্রতিনিধি: করোনা পরিস্থিতিতে দীর্ঘদিন বন্ধ রয়েছে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়গুলো। এরপর শিক্ষার্থীদের আন্দোলনের মুখে আগামী ১৭ মে আবাসিক হল ও ২৪ মে বিশ্ববিদ্যালয় খোলা সিদ্ধান্ত নেয় সরকার। কিন্তু এই সময়েও খুলছে না রাজশাহী বিশ্ববিদ্যালয়। আগামী ০৯ মে (রবিবার) থেকে ২৫ মে (মঙ্গলবার) পর্যন্ত অফিসসমূহ বন্ধ থাকবে এবং ৩০ মে পর্যন্ত ক্লাসসমূহ বন্ধ থাকবে।

গ্রীষ্মাবকাশ, শব-ই-কদর ও ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে এ ছুটি ঘোষণা করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রশাসন।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আবদুস সালাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

এতে বলা হয়, অত্যাবশ্যকীয় অফিসসমূহ যথা- উপাচার্য দপ্তর/ উপ-উপচার্য দপ্তর/ কোষাধ্যক্ষ দপ্তর/ রেজিস্ট্রার দপ্তর/ আবাসিক হলসমূহ/ হাত্র-উপদেষ্টা দপ্তর/ প্রক্টর অফিস/ জনসংযোগ দপ্তর/ পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর/ হিসাব অফিস/ প্রকৌশল দপ্তর/ পরিবহন দপ্তর/ স্টুয়ার্ড শাখা ০৯ মে এবং ২৪ মে সোমবার ন্যূনতম প্রয়োজনীয় জনবল রোল্টার ডিউটি পালন করবে।

রোস্টার ডিউটির অফিস সময়সূচি হবে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত। এসময় অতি জরুরী বিভাগসমূহ যথা পানি, বিদ্যূৎ, চিকিৎসা, প্রহরা ব্যবস্থা, টেলিফোন প্রভৃতি যথারীতি চালু থাকবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এদিকে শিক্ষার্থীদের সুবিধা ও সেশন জট কমানোর কথা বিবেচনা করে পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোতে অনলাইনে পরীক্ষা নেওয়ার বিষয়ে ভাবছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন (ইউজিসি)। অনলাইন পরীক্ষার প্রক্রিয়া নিয়ে পাবলিক বিশ্ববিদ্যালয়গুলোর উপাচার্যরা আগামীকাল বৃহস্পতিবার ইউজিসির সঙ্গে আলোচনায় বসবেন বলে জানা গেছে।

ফেসবুকে আমরা

পুরাতন সব সংবাদ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এ সংক্রান্ত আরও সংবাদ

এই মাত্র পাওয়া