ঢালিউডবিনোদন

মেহেদি রাঙা হাতে ববির বিয়ের ইঙ্গিত ?

বিনোদন প্রতিবেদক: বাঙালির বিয়ের ঐতিহ্য আর সংস্কৃতিতে মেহেদি একটি বিশেষ স্থান দখল করে আছে। উৎসব, আনন্দ ও মেহেদি যেন একই সুতায় গাঁথা। বিয়ের কনের দুই হাত ভরে মেহেদির সাজ করে তুলতে পারে অপরূপা, আকর্ষণীয়া ও তিলোত্তমা। এবার নজরকারা মেহেদি রাঙা হাতে হাজির হলেন ইয়ামিন হক ববি।


তবে কি গোপনেই বিয়ে করতে যাচ্ছেন ববি? বিয়ের আগে গোপনেই সারলেন মেহেদি সন্ধ্যা? এমন নানা প্রশ্ন দানা বেঁধেছে ববির ভক্তদের মনে। কিন্তু ববি গোপনে মেহেদি, বিয়ে, গায়ে হলুদ কোনটিই করছেন না। সম্প্রতি ‘এলিট রাঙা মেহেদি’র একটি বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। সেই ছবি প্রকাশ্যে আসার পরেই ববির বিয়ে নিয়ে নানা প্রশ্ন উঠে।

ববি বলেন, বেশ বড় আয়োজনে ঢাকার অদূরে একটি রিসোর্টে বিজ্ঞাপনের শুটিং হয়েছে। কনসেপ্টও চমৎকার। বিজ্ঞাপনটির গল্পে একটি বিয়ে বাড়ির দৃশ্য দেখানো হয়েছে। এতে আমার সঙ্গে প্রায় ৬০ জন নৃত্যশিল্পী অংশ নেন।

বি হ্যাপি এন্টারটেনমেন্টের ব্যানারে ‘এলিট রাঙা মেহেদি’র বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন রাকিব আহমেদ। সাকিব সনেটের তত্ত্বাবধানে বিজ্ঞাপনটির কোরিওগ্রাফিতে ছিলেন খালেদ মাহমুদ এবং জেমি মাহমুদ। আবরাল সাহির করা মিউজিকে এর জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন তাসনিম আনিকা।

এর আগে একই পণ্যের বিজ্ঞাপনে দেখা গেছে পূর্ণিমা, মেহজাবিন, নুসরাত ফারিয়ার মতো মডেল অভিনেত্রীদের। জানা গেছে, এবারের বিজ্ঞাপনটি ঈদের আগেই দেশের প্রায় সবগুলো টিভি চ্যানেল ও অনলাইনে প্রচার হবে।

Tags

এ জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close